ছবিবিনোদন

নবদম্পতি বোঝাই দায়! রিসেপশনে ফুল স্যোয়াগে অণির্বান মধুরিমা

বাংলা ছবির গতে বাঁধা ধাঁচে নতুন ছন্দ এনে দিয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। লাগাতার অন্য স্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি আরও শক্ত করেছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ অনির্বাণ। অসংখ্য মহিলা ভক্তদের স্বপ্নের পুরুষ তিনি।

টলিপাড়ায় এখন কার্যতই খুশির মেজাজ। গত ২৬ শে নভেম্বর বিয়ে সেরে ফেললেন টলিপাড়ার সকলের পছন্দের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।কোনোরকম আড়ম্বর ছাড়া খুব ছিমছাম ভাবেই দীর্ঘদিনের বান্ধবী থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার অনির্বাণ ভট্টাচার্য।

বিয়ের পর গতকাল দম্পতির পরিবার থিয়েটার কর্মী এবং বেশ কিছু টলি তারকাদের নিয়ে অনুষ্ঠিত হল অনির্বাণের রিসেপশন পর্ব। কিন্তু অনির্বাণ মধুরিমাকে দেখে বোঝারই উপায় নেইতারা যে নব দম্পতি। সাজপোশাকেও ছিলনা কোনো আড়ম্বর। অনির্বাণের পরনে ছিল সাদা পাঞ্জাবি ধুতি এবং একটি নীল রঙে উত্তরীয়, মধুরিমা পরেছিলেন হলুদ ব্লাউজের সঙ্গে কনট্রাস্টে ছাঁই রঙা শাড়ি। ক্যামেরার সামনে বেশ সোয়্যাগ নিয়েই পোজ দিয়েছেন নব দম্পতি।

এদিন রিসেপশনে উপস্থিত ছিলেন সোহিনী সরকার, রুদ্রনীল, কাঞ্চন মল্লিক, সৃজিত মুখার্জি সহ বেশ কিছু টলি তারকা। সকলেই নবদম্পতিকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল যে এই বছরই অনির্বাণ বিয়ে করতে চলেছেন। কিন্তু মহামারীকালীন বিভিন্ন টানাপোড়েন, এবং লকডাউনে পিছিয়ে যায় সেসব। অবশেষে আজই শুভ দিন দেখে চার হাত এক হল অনির্বাণ মধুমিতার।

Related Articles

Back to top button