খবরবিনোদনসিরিয়াল

কোটি টাকার মালিক না হয়েও সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিল একাধিক টেলিভিশন তারকারা

করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) আসার পর থেকেই যেন উত্তাল হয়ে উঠেছে দেশ। প্রতিদিন লক্ষাধিক মানুষের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। সাথে আগের থেকে অনেক বেশি ভয়ংকর রূপ নিয়ে ফিরেছে করোনা। যার ফলে গোটা দেশে অক্সিজেনের জন্য হাহাকার পরে গিয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি কেউই রক্ষা পাচ্ছেন না এই ভাইরাসের হাত থেকে। দেশের এমন সংকটজনক পরিস্থিতিতে অনেক সেলিব্রিটিরা সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন।

এবার দেখা গেল টেলিভিশন তারকাদের মানবিক দিক। টলিপাড়ার কিছু অভিনেতা অভিনেত্রীরা জনসাধারণের জন্য নিজেদের সাধ্যমত সাহায্য নিয়ে হাজির হলেন। না কোটি কোটি টাকা হয়তো নেই তাদের তবে যেটা আছে সেটা হল মানুষের প্রতি কর্তব্যবোধ আর সমাজের অসহায় মানুষগুলোর জন্য কিছু করার ইচ্ছা।

Sayak Chakraborty

অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) তার অফিসিয়াল ফেকবুকে গতকাল এটি পোস্ট করেছেন। যাতে লেখা ছিল, ‘তেমন কোনো সিরিয়াল করছি না যেখানে আমার পার দে ইনকাম অনেক বেশি। কিন্তু যা জমিয়েছি তাতে আশা করি কিছু মানুষকে খাবার খাওয়াতে পারবো। যদি কোনো ব্যক্তির কাজ না থাকে ও বাড়িতে Covid রুগী থাকে, আমার সাথে যোগাযোগ করুন। পার্সোনাল মেসেজ করুন। আমি নিজে আপনার বাড়িতে খাবার দিয়ে আসবো’।

Diya D Chakraborty

সায়কের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। কমেন্টে অনেকেই অভিনেতাকে কুর্নিশ ও অনেক ভালোবাসা জানিয়েছেন। সাথে এভাবেই এগিয়ে যাবার জন্য উদ্বুদ্ধ করেছেন। অবশ্য সায়ক শুধু এক নয়, রয়েছেন আরো দুজন। টেলিভিশনের অভিনেত্রী দিয়া চক্রবর্তীও (Diya D Chakraborty) একইভাবে নিজের হাত বাড়িয়ে দিয়েছেন সাহায্যের জন্য। যাতে কাউকে না খেয়ে থাকতে না হয়।

Madhurima Basak

টলিউডের আরেক অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak)। তিনি করোনা রুগীদের জন্য কিছু অত্যাবশ্যক ওষুধের খোঁজ দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। যাতে রয়েছে রেমেডিসিভির ও এক্টিমেরা ৪০০ ওষুধ পাবার জন্য কিছু ফোন নাম্বার। এভাবেই টলিউড নিজের সাধ্যমত পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের।

টেলিতারকাদের এই উদ্যোগে সত্যি খুশি নেটিজেনরা। অনেকেই পোস্টের নিচে কমেন্টে ধন্যবাদ জানিয়েছেন ও কুর্নিশ জানিয়েছেন তাদেরকে।

Related Articles

Back to top button