বিনোদনসিনেমাসিরিয়াল

ডাকাত পড়েছিল ট্রেনে, ২০ মিনিট আটকে ছিলেন বাথরুমে! রোমাঞ্চকর অভিজ্ঞতার কথা জানালেন রিমঝিম

সিনেমা কিংবা সিরিয়ালের পাশাপাশি বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অংশ হল নন ফিকশন রিয়ালিটি শো। ইদানীং দর্শক মহলে জনপ্রিয়তা বেড়েছে এই ধরনের রিয়ালিটি শোয়ের। তবে রিয়ালিটি শো বিষয়টি মোটেই নতুন নয়। অতীতেও বাংলা টেলিভিশন একাধিক জনপ্রিয় নন ফিকশন শো টেলিকাস্ট করা হত। পুরনো হলেও আজও দারুন জনপ্রিয় এমনই একটি রিয়ালিটি শো হল অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) পরিচালিত অপুর সংসার (Apur Sangsar)।

ইদানীং সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হতে দেখা যাচ্ছে পুরনো এই রিয়ালিটি শোয়ের বিভিন্ন এপিসোড। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি পুরনো এপিসোডের ভিডিও। সেই পর্বে দেখা গিয়েছে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra) কে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি অসাধারণ নাচ করেন রিমঝিম। একথা কমবেশি সকলেই জানেন।

আসলে রিমঝিম অনেক ছোট থেকেই মমতা শঙ্কর (Mamata Shankar) ব্যালেট ট্রুপে নাচ শিখেছেন। সেই সুবাদে অনেক অল্প বয়সেই ট্রুপের হয়ে বহু জায়গায় শো করতেও যেতেন একসময়। আর এই শো করতে গিয়েই একবার এক অদ্ভুত রোমাঞ্চকর অভিজ্ঞতার শিকার হয়েছিলেন অভিনেত্রী। ঠিক কি হয়েছিল সেদিন? সেটাই অভিনেত্রী জানিয়েছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে।

আসলে সেবার ট্রুপের অনান্য মেয়েদের সাথেই রাঁচি তে শো করতে গিয়েছিলেন অভিনেত্রী। তখন তিনি সম্ভবত ক্লাস সেভেনে পড়েন। অভিনেত্রীর কথায় ‘সেসময় সবে পাকছিলাম। তাই ভালো দেখতে ছেলে গেলে একে-ওকে দেখাতাম। সেবার স্টেশনেও একদল সুন্দর দেখতে ছেলে দেখে দারুন ইমপ্রেসড হয়েছিলাম।’ এমন সময় নাকি হঠাৎ করেই স্টেশনে লোডশেডিং হয়ে যায়। রিমঝিমের কথায় ‘এরকম অভিজ্ঞতা আগে হয়নি।’

যদিও তিনি জানান এক মিনিটের মধ্যেই আবার কারেন্ট চলে আসে। আর নিমেষের মধ্যেই গায়েব হয়ে যায় ছেলেগুলো। এরপর সবাই ট্রেনে উঠে রিমঝিম আর তার এক বান্ধবী ওয়াশরুমে যাচ্ছিলেন, তখন ট্রেন টানার একটা হল্ট হয়। এমন সময় তারা দেখেন মমতা শঙ্করের হাজব্যান্ড ও অন্য একজনের কাঁধ বেয়ে রক্ত ঝরছে। এরপর তাদের বাথরুমে ঢুকিয়ে বেশ কিছুক্ষণ বাথরুমে থাকতে বলা হয়েছিল। পরে অভিনেত্রী জানতে পারেন ট্রেনে ডাকাত (Train Robbery)পড়েছিল। স্টেশনের ওই ভালো দেখতে ছেলেগুলোই ছিল ডাকাত। রিমঝিমের কথায় ‘ওরকম শিক্ষিত ডাকাত আমি জীবনেও দেখিনি।’

Related Articles

Back to top button