গসিপগানবিনোদন

‘এখনকার জেনারেশনের আমার গান পছন্দ নয়’, গান গাওয়া নিয়ে আফসোস কিশোর পুত্র অমিত কুমারের

কথায় আছে গান নাকি সুখ দুঃখের সাথী। অবশ্য একথা খুব সত্যি, বিখ্যাত গায়ক গায়িকাদের গাঙ্গুলি সেকথা বারেবারে মনে করিয়ে দেয়। বিখ্যাত গায়ক তথা অভিনেতা কিশোর কুমারের (Kishore Kumar) গাওয়া গান আজ মুগ্ধ করে আপামর ভারতবাসীকে। কিন্তু সেই কিশোর কুমারের সন্তান হয়েও সিনেমায় গান গাইতে দেখা মেলে না অমিত কুমারের (Amit Kumar)। কিন্তু কেন তিনি প্লেব্যাক করছেন না? সম্প্রতি আফসোসের সুরেই উত্তর মিলল এই প্রশ্নের।

৭০ ও ৮০ এর দশকে একেওপর এক সুপারহিট ছবির পাশাপাশি দর্শকদের দুর্দান্ত সব গান উপহার দিয়েছেন কিশোর কুমার। কয়েক দশক কেটে গেলেও তার গান আজও প্রতিটা মানুষের অন্তরে গেঁথে রয়েছে। সেই কিশোর কুমারেরই পুত্র অমিত কুমার। তিনিও গানের জগতেরই মানুষ। তবে বর্তমান জগতের সিনেমায় তাকে আর প্লেব্যাক করতে দেখা যায় না। কেন প্লেব্যাক করছেন না তিনি? সম্প্রতি এমনই প্রশ্ন করেন এক নেটিজেন তাঁকে।

আসলে প্লেনে বসে স্ত্রীকে সাথে নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন অমিত কুমার। সেখানেই এই প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছে। যাঁর উত্তরে তিনি জানিয়েছেন, কারণ আমি সিনেমায় গান গাইতে চাই না। আজকালকার প্রজন্ম আমার গান ভালোও বাসেনা। তাদের কাছে আমি না চাইতেই সাফল্য পেয়ে গেছি।

গান যে অমিত কুমার গান না তা কিন্তু নয়, আসলে সিনেমার প্লেব্যাক নয় সিঙ্গেল অ্যালবাম তৈরিই পছন্দ করেন তিনি। কিছুদিন আগেই নিজের একটি নতুন গান ‘জিন্দা হু ম‍্যায়’ রিলিজ করেছেন। তবে নতুন গানের জেরে না হলেও ইন্ডিয়ান আইডলের মঞ্চে নিজের একটি বক্তব্যের কারণে মাঝে ব্যাপক চর্চায় ছিলেন অমিত কুমার।

ইন্ডিয়ান আইডলের কিশোর কুমারের উদ্দ্যেশ্যে একটি বিশেষ পর্বের আয়োজন করা হয়েছিল। সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অমিত কুমার। শো নিয়ে তিনি মন্তব্য করেন, ‘সবটাই স্ক্রিপ্টেড, শুরু থেকেই প্রতিযোগীদের পারফর্মেন্স ভালো হোক বা খারাপ প্রশংসা করতে বলা হয়েছিল’। অর্থাৎ শোটি মোটেও উপভোগ করেননি তিনি, শুধুমাত্র টাকার প্রয়োজনেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন। এই মন্তব্যের পরেই তাকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়।

Related Articles

Back to top button