আজ অবধি একটাও বয়ফ্রেন্ড জোটেনি বলিউডের ৪০ বছর বয়সী এই সুন্দরী অভিনেত্রীর!


বলিউড এক ভারী অদ্ভুত জায়গা। হাজার হাজার সুন্দরীদের বাস এই পাড়ায়, কিন্তু মজার বিষয় এই বি-টাউনে এমন একঝাঁক সুন্দরী অভিনেত্রী রয়েছেন যারা আজও কুমারী। দুর্দান্ত সুন্দরী হওয়া সত্ত্বেও ৪০ বছর পেরিয়ে গেছে তবু তাদের বিয়ে হয়নি।এদের মধ্যেই অন্যতম হলেন শিল্পা শেঠির বোন শমিতা শেঠি। বছর ৪০ এর এই অভিনেত্রীর আজ অবধি কোনোও বয়ফ্রেন্ড নেই।

samita shetty

বলিউড অভিনেত্রী শমিতা শেঠি শিল্পা শেঠির বোন হলেও, দিদির ধারেকাছেও নেই তার জনপ্রিয়তা। বরাবরই প্রচারবিমুখ তিনি। এখনও পর্যন্ত নিজের কেরিয়ারে মাত্র ৯ টি ছবি করেছেন শমিতা, এবং দুঃখের বিষয় এইসমস্ত ছবির বেশির ভাগই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

শিল্পা এবং শমিতাকে প্রায়শই একসাথে দেখা যায়। এদিকে জমিয়ে সংসার করছেন শিল্পা, গত বছরের ফেব্রুয়ারিতেই শিল্পার কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট সামিশা। ৪৫ বছর বয়সেও দ্বিতীয় বার মা হওয়ার অনুভূতিকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। অথচ শমিতা এখনও পর্যন্ত অবিবাহিত।

মোহাম্মদবতাইন ছবিতে শমিতা উদয় চোপড়ার বিপরীতে অভিনয় করেছিলেন। এছাড়া ‘মেরে ইয়ার কি শাদি হ্যায়’ ছবিতে একটি গানে তাকে দেখা গিয়েছিল। তারপরে শামিতা কালার্সের রিয়েলিটি শো বিগ বস ৩- এর প্রতিযোগী হিসাবে উপস্থিত হয়েছিলেন।শামিতা শেঠিকে বর্তমানে কলার্স ডান্স সেরা রিয়েলিটি শোতে ‘ঝালক দেখল আজা’-তে প্রতিযোগী হিসাবে দেখা গেছে।


Like it? Share with your friends!

630
630 points