খবরবিনোদন

পশ্চিমবাংলাকে অপমান! বিজেপি সাংসদ মালব্যকে ‘কাকু’ সম্বোধন করে একহাত নিলেন নুসরত

বিজেপি (BJP) সাংসদ অমিত মালব্য (Amit Malviya) এবং তৃণমূল (TMC) সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) এর মধ্যে টুইটার সংঘাত নতুন নয়। এবার ফের আরেকবার মালব্যকে একহাত নিলেন অভিনেত্রী সাংসদ নুসরত। পশ্চিমবাংলার দিকে আঙুল তুলতেই ফুঁসে উঠলেন নুসরত। টুইটে বাংলাকে ‘অপরাধপ্রবণ রাজ্য’ বলে আক্রমণ হেনেছিলেন মালব্য। ধর্ষণ, অপরাধ, নারী নির্যাতনে তৃণমূল শাসিত বাংলা কতটা এগিয়ে তারই বিবরণ দিয়েছিলেন অমিত।

আর এই অপমান চোখ এড়ায়নি তৃণমূল সাংসদ নুসরত জাহানের। বিজেপি সাংসদকে ‘কাকু’ সম্বোধন করে তার ট্যুইট শেয়ার করে ঠিক তার ভঙ্গিতেই নুসরত তুলে ধরেন যোগী আদিত্যানাথ (Yogi Adityanath) শাসিত উত্তরপ্রদেশের (UP) -র অবস্থা।

নুসরতের কথায়, নারী নির্যাতন থেকে শুরু করে খুন, ধর্ষণ, দলিতদের উর হওয়া নৃশংস অত্যাচার, প্রত্যেকটি বিষয়েই গোটা দেশে উত্তরপ্রদেশ তালিকার শীর্ষে। আর সেই প্রেক্ষিতেই তৃণমূল সাংসদ প্রশ্ন ছুঁড়েছেন, “বিজেপি শাসিত উত্তরপ্রদেশ তো অনেক বিষয়েই দেশের পয়লা নম্বরে, তবে সবটাই খারাপ দিক থেকে। তা এই বিষয়ে আপনার কী মতামত মালব্য কাকু?”

এদিকে, সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন নুসরত। যেখানে দেখা যাচ্ছে রকমারি টেডিবিয়ার, ডোরেমন, ইমোজি পিলো সহ একাধিক সফট টয়স নিয়ে মেতে রয়েছেন তিনি। ছুটির দিনে যেন শৈশবে ফিরে গিয়েছেন নুসরত। একটি উক্তি ক‍্যাপশনে লিখে তিনি বলেছেন, ‘আমরা শুধু বুদ্ধি ও জ্ঞানেই সমৃদ্ধ হই কিন্তু মনের ভেতরের খেলাঘর কখনো ভুলি না।’

তবে তার এই ভিডিও নেটিজেনরা মোটেই ভালো চোখে দেখেনিনি। সামনেই ২১-এর নির্বাচন তার আগে সাংসদ কিনা মেতেছেন টেডিবিয়ার নিয়ে? সফট টয়ের সঙ্গে খেলা করে তাঁর পার্টির কি কোনো লাভ হচ্ছে? উড়ে এসেছে এমন প্রশ্ন। এমনকি ‘প্রতিবন্ধী’ বলেও কুৎসিত ব‍্যঙ্গ করা হয়েছে নুসরতকে।

Related Articles

Back to top button