বিনোদনভিডিওসিরিয়াল

গায়ের কালো রঙ উধাও শ্যামার! ধবধবে ফর্সা ত্বক আর ছোট জামায় তিয়াসার উদ্দাম নাচে অবাক নেটবাসী

দর্শকমহলে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার কৃষ্ণকলি। দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে চলে আসা এই সিরিয়ালের নায়িকা শ্যামার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy)। এক কলো মেয়ের জীবনের নানান চড়াই উতরাইকে কেন্দ্র করে শুরু হয়েছিল এই সিরিয়াল। গায়ের রঙ চাপা হওয়ায় আজও মেয়েদের যে ধরনের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে হয়, একসময় তা টিভির পর্দায় ফুটিয়ে তুলেছিলেন কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা।

তাই এই শ্যামা চরিত্রকে টিভির পর্দায় ফুটিয়ে তুলতেই সিরিয়ালে তিয়াসার গায়ের রঙ বেশ শ্যামলাই দেখানো হয়। এছাড়া চৌধুরী বাড়ির ছোটো বৌমা শ্যামার পরনে থাকে শাড়ি, মাথায় অধিকাংশ সময় ঘোমটা। তাই কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায়কে দেখে যারা অভ্যস্ত তারা বাস্তবের তিয়াসাকে দেখে ভিরমি খেতে পারেন হামেশাই।

Krishnakoli Actress Tiasha Roy

 

সিরিয়ালে বাড়ির বৌমা শ্যামা বাস্তবে দারুন মডার্ন। আর সেকথা মুখের কথা নয়, তাঁর চলন-বলন ,হাব-ভাবে স্পস্ট। আভাস মিলবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঢুঁ দিলেও। এমনিতে শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের নানান, ভিডিও কিংবা ছবিও শেয়ার করেন তিয়াসা।

তবে বেশকিছুদিন হল সোশ্যাল মিডিয়ায় পাত্তা পাওয়া যাচ্ছিল না অভিনেত্রীর। প্রিয় অভিনেত্রীকে দেখতে না পেয়ে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। এরই মধ্যে আজই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। প্রথমবার সেই ভিডিও দেখে যে কেউ চিনতে ভুল করতে পারেন তিয়াসা কে।

 

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

এদিন ওই রিল ভিডিওতে তিয়াসাকে দেখা গিয়েছে খোলা চুলে,লাল রঙের একটি শর্ট ড্রেস পরে নাচ করতে। এছাড়া অভিনেত্রীর চোখে ছিল একটি সানগ্লাস, আর পায়ে ছিল সামান্য পেনসিল হিলের জুতো জোড়া।ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘আপনা হার দিন অ্যায়সে জিও’ গান। এদিন তিয়াসার এই হট লুক দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। আর তাই ভিডিও আপলোড হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা।

Related Articles

Back to top button