বিনোদনভাইরালভিডিও

বিচ্ছেদের পর আরও ফুরফুরে কৃষ্ণকলি! শর্ট ড্রেসে হাত পা ছুঁড়ে তিয়াশার নাচ তুমুল ভাইরাল নেটপাড়ায়

এক সময়ের বেঙ্গল টপার ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন অভিনেত্রী তিয়াশা রায় (Tiyasha Roy)। প্রথম সিরিয়াল থেকেই বিপুল জনপ্রিয়তা পায় শ্যামা অভিনেত্রী তিয়াসা রায়। এখন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত নাম। জি বাংলার পর্দায় সদ্য শেষ হয়েছে কৃষ্ণকলি সিরিয়ালের যাত্রা। তবে সিরিয়াল শেষ হলেও ব্যস্ততা কমেনি অভিনেত্রীর। এরইমধ্যে কিছুদিনের জন্য জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘রান্নাঘর’-এর সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন অভিনেত্রী।

ইতিমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রাক্তন স্বামী সুবানের সাথে বিচ্ছেদের কথা নিজ মুখেই জানিয়েছেন তিয়াশা৷ আজকের জুটি নন তারা, তিয়াসাকে যখন অভিনয়ের জগতে কেউ চেনেনই না তখন থেকেই তিনি সুবানের ঘরণী। এমনকি তিয়াশার আসল পদবী যে লেপচা, সে কথাও আগে কেউ জানত না কেননা তিনি স্বামীর পদবী ‘রায়’ ই ব্যবহার করতেন।

তিয়াশার কথায়, দুজনের মধ্যে যে মিল থাকবেই এমন কোনোও কথা নেই৷ তাই তাদেরও প্রায়শই মতের মিল ঘটত না। এই মতভেদ বাড়তে বাড়তে মনোমালিন্য বাড়ছিল, ফলত দুজনেরই শান্তি বিঘ্নিত হচ্ছিল। এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে তিয়াসা জানান, তারা উভয়েই সিদ্ধান্ত নিয়েছেন আইনি বিচ্ছেদের। ইতিমধ্যেই মিউচুয়াল ডিভোর্স সম্পন্ন ও হয়েছে।

খুব শিগগিরই নতুন সিরিয়াল নিয়ে স্টার জলসায় ফিরবেন অভিনেত্রী, স্বভাবতই আর কিছুদিনের মধ্যেই শুরু হবে তার দুর্দান্ত ব্যস্ততা এর মাঝেই তিয়াশা কাটিয়ে নিচ্ছেন ‘মি টাইম’। সময় সুযোগ পেলেই নানান ছবি, ভিডিও রিল পোস্ট করে থাকেন তিনি। এবার ‘মোহিনী’ গানে শর্ট ড্রেস পরে মনের আনন্দে নাচলেন তিয়াশা। তার এই চনমনে নাচ দেখে খুশি নেটিজেনরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

Related Articles

Back to top button