বিনোদনসিরিয়াল

গায়ের কালো রং গায়েব ! ওয়েস্টার্ন ড্রেসে হট লুকে কেক কাটলেন পর্দার শ্যামা ওরফে তিয়াশা রায়

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ (Krishnakali)। এই সিরিয়ালের নায়িকা শ্যামার চরিত্রে দীর্ঘদিন ধরেই অভিনয় করে আসছেন অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy)। তবে সম্প্রতি শোনা যাচ্ছে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার গুঞ্জন। এসবের মধ্যেই খবর স্বামী সুবানের সাথে দাম্পত্য জীবনে চীড় ধরেছে অভিনেত্রীর।তবে সূত্রের খবর আপতত এক ছাদের তলায় না থাকলেও এখনও সম্পর্কটা পুরোপুরি ভেঙে যায়নি এই টেলি জুটির।

গত রবিবার অনুরাগীদের সাথে আগাম জন্মদিন উদযাপনের দিন একথাই খানিকটা স্পষ্ট করেছেন অভিনেত্রী। ওইদিন ভক্তদের সাথে আগাম জন্মদিন পালন করে প্রচুর উপহার পেয়েছেন তিয়াসা। সেই সমস্ত গিফট খোলার সময় লাইভে এসেছিলেন অভিনেত্রী। আর সেদিনই তিয়াসা আগাম জানিয়েছিলেন সুবানের থেকে কী উপহার চাইবেন তা তখনও তা না ভাবলেও, ভাল কিছুই চাইবেন তিনি।

ছোটোবেলা থেকেই নিজের জন্মদিন নিয়ে আলাদা এক্সাইটমেন্ট কাজ করে তিয়াসার। অভিনেত্রীর কথায়, ‘জন্মদিন আমার কাছে খুবই বিশেষ একটা বিষয়। তাই অনেক দিন ধরে পালন করতে ভালবাসি। জন্মদিন আমার কাছে দুর্গাপুজোর মতোই’। সেদিন তিয়াসার পরনে ছিল সবুজ-গোলাপি কম্বিনেশনের ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস।আর আজ ১৬ ই আগস্ট অর্থাৎ দেখতে দেখতে এসেই গেল দর্শকদের প্রিয় শ্যামার জন্মদিন Birthday)।

আর জন্মদিন পালন করতে তিয়াসা কতটা ভালোবাসেন তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। তাই গতকাল ঘড়ির কাঁটায় ১২ টা বাজার সাথে সাথেই নিজেই বার্থডে সেলিব্রেট করতে ব্যাস্ত হয়ে পড়েন অভিনেত্রী।এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। আর এদিন রাতেও জন্মদিন সেলিব্রেশনের কয়েক ঝলক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে কালো ওয়েস্টার্ন ড্রেসে দারুণ হট লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। দেওয়াল জুড়ে সাজানো রয়েছে বেলুন। সেইসাথে নিজের বার্থডে কেকের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তিয়াসার একাধিক ছবির কোলাজ দিয়ে তৈরি হয়েছে সেই কেক। সোশ্যাল মিডিয়ায় তিয়াসার জন্মদিনের ছবি আর ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্সে উপচে পড়ে অনুরাগীদের শুভেচ্ছা।

Related Articles

Back to top button