বিনোদন

ধবধবে সাদা গায়ের রঙ! শাশুড়ি মার থেকে তার ছেলেকে ছিনিয়ে নেওয়ার ‘থ্রেট’ দিল শ্যামা

টিআরপি (TRP)- এর দৌড়ে তরতর করে এগোচ্ছে জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। ধীরে ধীরে দর্শকমনে আরও গভীর জায়গা করে নিচ্ছে জি বাংলা (Zee Bangla) -এর এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান দুই চরিত্র নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াশা রায়ের (Tiyasha Roy) ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই দর্শক-কূলের।

কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয়ে দর্শকরা একেবারে মুগ্ধ। ধারাবাহিকে শ্যামার গায়ের রং বেশ কালো কিন্তু রয়েছে অসাধারণ গানের গলা, সেই গলায় কীর্তন দর্শকদের বেশ পছন্দ। আর পাঁচটা সংসারের মত জীবনের সাংসারিক অশান্তি সমস্যা কাটিয়ে কিভাবে জিতবে শ্যামা সেটাই হল কৃষ্ণকলির মূল গল্পের বিষয়।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

কিন্তু ধারাবাহিকের ‘শ্যামা’ আর বাস্তব জীবনের শ্যামা ওরফে তিয়াশাকে দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। তিয়াশা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, মাঝে মধ্যেই নিজের ফটোশুটের ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। সোশ্যাল মিডিয়াতে দেখলে বোঝাই যাবে আসল জীবনে মোটেও কালো নয় শ্যামা। বরং বেশ সুন্দরী তিনি।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

সম্প্রতি তিয়াশার ফ্যান পেজ থেকে একটি মজার ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে একদম সাদামাটা মেকাপে একটি ইন্সটা রিল ভিডিও করতে দেখা যায়, যেখানে তিনি গান গেয়ে বলছেন, “যাব তেরা বেটা মাম্মি বলে তব তেরা বেটা তেরা হ্যায়, আব তেরা বেটা ডার্লিং বোলে আব তেরা বেটা মেরা হ্যায়!” অর্থাৎ, বিয়ের আগেই যেন হবু শাশুড়ী মাকে থ্রেট দিয়ে মায়ের থেকে ছেলেকে ছিনিয়ে বেওয়ার বার্তা দিলেন শ্যামা ওরফে তিয়াশা রায়।

 

Related Articles

Back to top button