খবরবিনোদনসিরিয়াল

ভালো গল্পে গোজামিল দিয়ে লাভ কি! ‘তিতলি’র শেষ শুটিংয়ে কেঁদেই ফেলেছিলেন অভিনেত্রী মধুপ্রিয়া

সাধারণ গেরস্ত বাঙালির বিনোদনের রোজকার ডোজ বলতে সিরিয়াল নিঃসন্দেহে বলা যেতে পারে। সন্ধ্যে নামতেই টিভিতে পছন্দের সিরিয়াল সকলেরই পছন্দের টাইমপাস। কিন্তু দর্শকদের চাওয়া না চাওয়ার থেকেও বেশি জনপ্রিয়তা হল সিরিয়ালের চালু থাকার মূল মন্ত্র। আর তাতে ব্যর্থ হলেই বন্ধের পথগামী হয় সিরিয়াল। কিছুদিন আগেই ষ্টার জলসার ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের শেষ হবার কথা জানা গিয়েছে। এবার বন্ধ হতে চলেছে আরও একটি সিরিয়াল ‘তিতলি (Titli)’।

একসময় টিআরপি তালিকায় প্রথমদিকেই ছিল তিতলি। কিন্তু ধীরে ধীরে জনপ্রিয়তা কমেছে অনেকটাই। বারবার টাইম স্লট পাল্টেও লাভ হয়নি। তাই বাধ্য হয়েই বন্ধ করে দেওয়া হচ্ছে সিরিয়ালটি। জানা যাচ্ছে গত বৃহস্পতিবার হয়ে গিয়েছে তিতলির শেষ শুটিং। এবার সিরিয়াল নিয়ে মুখ খুলেছেন তিতলি অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)।

মধুপ্রিয়ার মতে, ‘তিতলি সিরিয়াল হটাৎ করেই শেষ হচ্ছে না। আসলে একটা গল্পের শেষ হচ্ছে! সবকিছুর যেমন শুরু থাকে তেমনি শেষও থাকে। আর তিতলি সিরিয়ালেরও রয়েছে। তাছাড়া তিতলি সিরিয়ালতো আর ফ্যামিলি ড্রামার মেগা সিরিয়াল নয়। সিরিয়ালের মূল কাহিনী ছিল একটি মেয়ের স্বপ্নপূরণ নিয়ে, যেটা হয়ে গিয়েছে। এরপরেও চলছিল সিরিয়াল, তাই গল্পে নতুন কিছুই নেই। একটা ভালো গল্পে গোজামিল দিয়ে লাভ কি! তার থেকে শেষ হয়ে যাওয়াটাই ভালো।’

এরপর অভিনেত্রী আরও জানান, ‘শুটিং শেষ হয়ে যাওয়ায় সমস্ত অভিনেতা অভিনেত্রী তথা ত্রু এরই মন খারাপ। দীর্ঘদিন ধরে একসাথে কাজ করার সূত্রে একটা পরিবারের মতনই হয়ে পড়েছিলেন তারা। তাই শেষ শুটিংয়ের সময় মন খারাপ হয়েছে সকলের। এমনকি সকলেরই চোখে জল চলে এসেছিল। কিন্তু যেটা হবার সেটা তো আর পাল্টানো যাবে না! তাই সিরিয়াল শেষ হচ্ছে এটা মেনে নিতেই হবে।

প্রসঙ্গত, সিরিয়ালের কাহিনী সাধারণ কোনো মেয়ের স্বপ্নপূরণের গল্প ছিল না। মূল চরিত্র তিতলি কানে শুনতে পেত না। তবু তার ছোট থেকেই স্বপ্ন পাইলট হবার। প্রথমে যখন সিরিয়াল শুরু হয়ে তখন ব্যাপক ট্রোলিং শুরু হয়েছিল। কিভাবে একজন বধির প্লেন ওড়াতে পারে? এরপর সিরিয়ালে তিতলির প্লেন ওড়ানোর দৃশ্য নিয়েও খিল্লি হয়েছে প্রচুর।

তবে, ট্রোল বা খিল্লিতে কান দেননি কেউই। বরং ট্রোলিংয়ের কারণে আরো লোকের দেখার ইচ্ছা বেড়েছিল তিতলি। বলা যেতে পারে একপ্রকার প্রচারের কাজ করেছে সোশ্যাল মিডিয়া ট্রোলিং। এরপরেও দিব্যি চলছিল সিরিয়াল। তবে তিতলি পাইলট হবার স্বপ্ন পূরণ করে ফেলেছে, তাই মূল গল্প শেষ। এদিকে টিআরপিও মিলছে না তাই সিরিয়ালটি বন্ধ হতে চলেছে।

Related Articles

Back to top button