বিনোদনসিরিয়াল

‘সব দোষ লিপস্টিকের’? ট্রোলারদের মুখে ঝামা ঘষে সপাট জবাব ‘ধূলোকণা’র তিতির অভিনেত্রী সম্পূর্ণার

লীনা গাঙ্গুলী(Leena Ganguly)-র লেখা অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই সিরিয়াল ঘিরে দর্শকদের মন্তব্য পাল্টা মন্তব্যের শেষ নেই। এমনিতেই নায়ক নায়িকার বিয়ে মানেই সব সিরিয়ালের গুরুত্বপূর্ণ একটা ট্র্যাক। ব্যতিক্রম নয় এই ধূলোকণাও। একটা সময় ছিল যখন ধারাবাহিকের নায়ক নায়িকা লালন (Lalon) – ফুলঝুরির (Phuljhuri) বিয়ে দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন দর্শক।

শুরু থেকেই দর্শকদের অত্যন্ত্য পছন্দের জুটি হয়ে উঠেছে লালন ফুলঝুরির জুটি।দর্শকরা ভালোবেসে তাদের নাম দিয়েছিলেন ‘লালঝুরি’ (Laljhuri)। যা নিয়ে কম ট্রোল হয়নি সোশ্যাল মিডিয়াতেও। ধারাবাহিকে নায়ক লালনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিষ চক্রবর্তী (Indrashish Chakraborty) এবং ফুলঝুরির চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দে (Manali Dey)-কে।

অনেক সাধ্য সাধনার পর নানান নাটকীয় পর্বের শেষে লেখিকা লীনা গাঙ্গুলী (Leena Ganguly) শেষমেষ বিয়ে দিয়েছিলেন সিরিয়ালের এই নায়ক নায়িকা জুটির। একটা সময় নায়ক-নায়িকা লালন ফুলঝুরির বিয়ে দেখিয়ে টিআরপি তালিকায় বাজিমাত করে বেঙ্গল টাপার হয়েছিল ধূলোকণা। তারপর গল্পে এসেছে একাধিক নতুন নতুন মোড়। স্মৃতি শক্তি হারিয়ে সম্প্রতি আরো একবার বিয়ের পিঁড়িতে বসেছে লালন। তবে এবার পাত্রী কিন্তু ফুলঝুরি নয়।

Audience got angry on Leena Ganguly for Dhulokona Serial Lipstick dan marriage

স্মৃতিশক্তি হারিয়ে লালন এখন গোগল। আর সে বিয়ে করতে বসেছে চিকিৎসকের মেয়ে তিতির (Titir)-কে। এই বিয়েঘিরে ফের একবার উত্তাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া  আসলে এই ধারাবাহিকের সাম্প্রতিক একটি পর্বে দেখা গিয়েছে তিতির লালন কে বলছে সিঁদুরের গুঁড়োতে তার এলার্জি রয়েছে ,তাই তাকে যেন লিপস্টিক দিয়ে সিঁদুর পরানো হয়।  হবু বউয়ের পছন্দমত তাকেশেষ পর্যন্ত লাল লিপস্টিক দিয়েই সিঁদুর দান করে লালন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং।

Audience got angry on Leena Ganguly for Dhulokona Serial Lipstick dan marriage

এবার এই লিপস্টিকের বিয়ে (Lipstick Marriage) নিয়ে মুখ খুলেছিলেন খোদ তিতির অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল (Sampurna Mondal)। সম্প্রতি আনন্দবাজার অনলাইনে অভিনেত্রী বলেছেন লিপস্টিক দিয়ে বিয়ে এই প্রথম হলেও হাওয়ায় উড়ন্ত সিঁদুর নায়িকার মাথায় এসে পড়া থেকে শুরু করে হাত কেটে রক্ত দিয়েসিঁথি  লাল করে দেওয়া এমন অনেক বিয়েই দেখতে পাওয়া যায় মেগা সিরিয়ালে।

তাই অভিনেত্রীর কথায় এতদিন এইসব বিষয় নিয়েও অনেক আলোচনা হয়েছে। কিন্তু সবাইকে বাধা দেবার ক্ষমতা তার নেই। তবে তিতির অভিনেত্রী সম্পূর্ণা মনে করেন মেগা সিরিয়ালের ক্ষেত্রে উড়ন্ত সিঁদুর থেকে শুরু করে রক্ত দিয়ে সিঁদুর পরানো কিংবা লিপস্টিক দিয়ে সিঁদুর পরানো সবকিছুই সম্ভব হতে পারে।তবে করুণাময়ী রানী রাসমণি খ্যাত এই অভিনেত্রী তার সাবলীল অভিনয় দক্ষতা দিয়ে ফের একবার মন জয় করে নিয়েছেন দর্শকদের।

Related Articles

Back to top button