ছবিবিনোদনভাইরালসিরিয়াল

‘পর্ণ ক্লাবে নাম লেখান, ভালো হবে’, ছবি শেয়ার করে নোংরা কটাক্ষের শিকার ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি

বাংলা সিরিয়াল (Serial) ‘মা’ (Maa) এর হাত ধরে ব্যাপক জনপ্রিয় হয়েছিল ছোট্ট ঝিলিক (jhilik)। ছোট্ট ঝিলিকের অভিনয় মন কেড়েছিল সকলেরই। ফুট ফুটে ছোট্ট একটা মেয়েকে মায়ের জন্য কতই না কষ্ট করতে হচ্ছিল। সিরিয়ালের ‘তোমার ছাড়া ঘুম আসে না মা’ গান আজ মনে রয়েছে সকলের। ছোট ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)।

তবে সিরিয়ালের মিষ্টি ঝিলিক এখন বোল্ড অবতারে ধরা দেন মাঝেমধ্যেই। শাড়ি হোক বা ওয়েস্টার্ন মাঝেমধ্যেই নানা অবতারে দেখা মেলে অভিনেত্রীর। বোল্ড অবতারের ছবি দেখে অনেকেই প্রশংসা করেন ঠিকই। তবে এই সাজ ভালো চোখে দেখেননি নেটপাড়ার অনেকেই। তাই মাঝে মধ্যেই ক্ষোভের মুখে  পড়তে হয় তিথিকে।

তিথি বাসু Tithi Basu

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে গাঢ় নীল শর্টস আর লালরাঙা শর্ট টপ পরে চোখে সানগ্লাস নিয়ে দেখা যাচ্ছে তাকে। সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তুলে শেয়ার করতেই সেই ছবি নিমেষে ভাইরাল হয়ে পড়েছে। সাথে এসেছে অজস্র মন্তব্য। কিছুজনের ছবি দারুন পছন্দ তো কিছু জনের একেবারেই অপছন্দ। যে কারণে অনেকেই নোংরা মন্তব্য করেছেন তিথির ছবিতে।

এক নেটিজেনদের মতে, ‘পর্ণ ক্লাব এ নাম লিখিয়ে দিন , ভালো হবে , পর্ণ এর থেকে এসব কম কিছু না। ‘ তো আরেকজন মন্তব্য করেছেন, ‘বুঝলামনা এভাবে শোঅফ করার কি আছে.? ফ্রন্টে আসার জন্য কি বডি শোঅফ করতে হয়.? ট্যালেন্ট ব্যবহার করুন আপনা আপনি সব ধরা দিবে’।

প্রসঙ্গত, এই ঘটনা প্রথমবার নয়। এর আগেও একাধিকবার ছবি শেয়ার করে নোংরা কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। তবে লোকের মন্তব্যে খুব একটা কান দেন না তিনি। ছোট থেকে অভিনয়ের পাশাপাশি একজন মডেল হবার ইচ্ছা ছিল তিথির। তবে মা সিরিয়ালে অভিনয়ের জেরে  দর্শকদের কাছে আজও ঝিলিক হয়েই বেশি পরিচিত অভিনেত্রী।

Related Articles

Back to top button