ঝলমলে পোশাকে হাজির মা সিরিয়ালের ঝিলিক, ভক্তরা দেখে বলল ‘রূপনগরের রূপবতী’


‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটা মনে আছে? এটি হল এক সময়ের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ এর থিম মিউজিক। একটা সময় ছিল যখন সন্ধ্যে নামলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত এই গান। সিরিয়ালপ্রেমী বাঙালির ঘরে সকলেই অপেক্ষা করে থাকতেন এই সিরিয়ালটির জন্য। সিরিয়ালে মা হারা মেয়ে ঝিলিকের , মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত। সিরিয়ালে ছোট্ট ঝিলিককে তার মাকে খুঁজেতে নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু (Tithi Basu)।

তিথি নাম অবশ্য খুব কম লোকেই চেনে অভিনেত্রীকে। এখনও সেই ঝিলিক নামেই তিথিকে বেশি চেনেন বেশিরভাগ দর্শকেরা। তবে সেদিনের ছোট্ট ঝিলিক থুড়ি তিথি আর ছোট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় আর ম্যাচিওর হয়ে উঠেছে তিথি। সোশ্যাল মিডিয়াতেও বেশ  দখল রয়েছে তার। ইতিমধ্যেই লক্ষাধিক অনুগামী রয়েছে তিথির।

ছোট বেলা থেকেই মডেলিং এর শখ রয়েছে তিথির। মাঝে মধ্যেই নিজের বোল্ড এন্ড হট ফটোশুটের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে। যা দেখে মিশ্রপ্রতিক্রিয়া আসে ছবিতে। কারোর মতে একেবারেই এই ধরণের ছবিতে মানায় না তাকে। তো কারোর কাছে একেবারে সুপার হট বিউটি তিথি।

তিথি বসু Tithi Basu

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিথি। ছবিতে ঝলমলে পোশাকে দেখা যাচ্ছে তিথিকে। আর ছবিতে স্বল্প পোশাকের সাথে বোল্ড চাহনিতে দেখা মিলেছে। ছবিটি বেশ ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যেই।

তিথি বসু Tithi Basu Comment

ছবিতে ইতিমধ্যেই বেশ কয়েক হাজার লাইক পরে গিয়েছে। সাথে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘রূপনগরের রূপবতী’। এছাড়াও এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘সত্যি এই বৈশাখে গরম লাগছে খুব। কেউ একটু ঠান্ডা বায়ুর ব্যবস্থা করতে পারবে?’