ছবিবিনোদনভাইরালসিরিয়াল

প্রেমিকের সাথে চুমু খেয়েই শুরু হল ২০২২! ১লা তারিখেই ভাইরাল ঝিলিক অভিনেত্রী তিথি বসুর ছবি

আজ থেকে শুরু হল নতুন একটা বছর। ২০২১কে বিদায় জানিয়ে সকলেই নিজেদের মত করে স্বাগত জানাচ্ছে নতুন বছর ২০২২কে। কেউ পার্টিতে মেতেছে তো কেউ বাড়িতেই সেলিব্রেট করেছে। তবে জনপ্রিয় ‘মা’ সিরিয়ালের ঝিলিক অভিনেত্রী তিথি বসুর ( Tithi Basu) নতুন বছরের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

একসময় বাঙালি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় ছিল এই সিরিয়ালটি। ছোট্ট মেয়ের মাকে খুঁজে পাওয়ার গল্প দেখতে সকলেই সন্ধ্যে নামলে হাজির হত টিভির সামনে। সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক অভিনেত্রী আজ যুবতী হয়ে গিয়েছে। ইনস্টাগ্রামে লক্ষাধিক অনুগামীও রয়েছে তাঁর। সেখানেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

সম্প্রতি ২০২১ শেষের বেলাতে নিজের প্রেমিকের সাথে একটি ছবি শেয়ার করেছেন তিথি। ছবিতে একেঅপরকে জড়িয়ে চুমু খেতে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে তিথি ক্যাপশনে লিখেছেন, ‘ আমি ব্ল্যাক আউট হয়ে গেছি ২০১৯ এরপর’। ছবিটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে, কয়েক হাজার লাইকও পড়ে গিয়েছে। তবে ছবিতে কমেন্ট বন্ধ করে রেখেছেন তিথি।

ছবিতে কমেন্ট বন্ধ করে রাখার অবশ্য কারণ রয়েছে। আজকাল এমনিতেই সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের শিকার হচ্ছেন। আর এই ট্রোলিংয়ের হাত থেকে রক্ষা পান না তিথিও। ছোট থেকেই অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের ওপরে বেশ আকর্ষণ রয়েছে অভিনেত্রীর। বর্তমানে কোনো সিরিয়ালে অভিনয় না করলেও মাঝে মধ্যেই নিজের মডেলিংয়ের ছবি থেকে শুরু করে কিছু বোল্ড ছবি শেয়ার করেন তিনি। যেখানে নেটিজেনদের কিছু অংশ ট্রোলিং শুরু করে। সেই কারণেই হয়তো এদিন কমেন্ট বন্ধ রেখেছিলেন তিনি।

প্রসঙ্গত, এই ছবির পর আরো একটি ছবি শেয়ার করেছেন তিথি। ছবিতে লাল রঙের ব্লাউজ আর কালো শাড়ি পরে দেখা যাচ্ছে তাকে। ছবিটি পুরোনো হলেও নজর করেছেন নেটিজেনদের। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ না কোনো রেজোলিউশন নয়, তবে নিজের  কাছে কিছু প্রমিস করেছি। সেগুলো পূরণ করার চেষ্টা করব’। এই ছবিতে অবশ্য খোলা রয়েছে কমেন্ট বক্স। আর অনেকেই নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন তাকে।

Related Articles

Back to top button