ছবিবিনোদনভাইরাল

‘ঝড় উঠলে আমি দায়ী নই’ হট ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মা সিরিয়ালের ঝিলিক।

ছবি দেখে অনেকেই একঝলকে বলে দেবে এনি কে! এনি হলে একদা সুপার হিট “মা “সিরিয়ালের ঝিলিক। ভালো নাম তিথি বাসু, তবে হয়তো খুব কম জনই এই নাম জানে।আসল নাম থেকে তার টিভিপর্দার নাম “ঝিলিক” এ অনেক বেশি পরিচিত তিথি।

জনপ্রিয় বাংলা সিরিয়াল “মা” তে ছোট্ট একটি মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছিল তিথি বসুকে। সিরিয়ালটি দর্শকদের মন জয় করে নেয় যার ফলে বিরাট জনপ্রিয় হয় এই সিরিয়ালটি চলেওছিল দীর্ঘদিন।২০০৯ সালে প্রথম শুরু হয়ে ২০১৪ সালে শেষ হয় এই সিরিয়ালটি। একসময় সন্ধ্যা বেলায় বাঙালির ঘরে ধরে এই সিরিয়ালের সংগীত শোনা যেত। এই সিরিয়ালটি সবচেয়ে বেশি দিন  চলা বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম। এই সিরিয়ালের হাত ধরেই বাংলা ধারাবাহিক জগতে আসেন তিথি। তখন খুবই ছোট ছিল তিথি তার অভিনয় বহু দর্শকের মনে দাগ কেটেছিল।

https://www.instagram.com/p/CF4f0F1A3wZ/

তবে সম্প্রতি আবার সংবাদের শিরোনামে আস্তে দেখা গেছে তিথিকে। কারণ অভিনয়ের পাশাপাশি টিনএজে বয়সে মডেলিং জগতে পা রেখেছেন তিনি। মডেলিং এর জেরে বহুবারই তিথি সংবাদের শিরোনামে এসেছেন। ফটোশুটের ছবি গুলি তিনি তার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিথি। শুধু ফোটোশুটই নয় নিজের কাজের ছবিও শেয়ার করেন ইন্সটাতে।

https://www.instagram.com/p/CF2WOnzARHV/

দিন কয়েক আগে ফটোশুট করেছেন তিথি। তার কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, সাথে মজা করে লিখেছেন “ঝড় উঠলে আমি দায়ী নই।” ছবিগুলিতে ওয়েস্টার্ন পোশাকে মডেলিং করতে দেখা গেছে তিথিকে। কখনো কালো টপের সাথে গাঢ় লাল রঙের মিনি স্কার্ট তো কখনো হট প্যান্ট। মডেলিংয়ের ছবিগুলিতে বেশ উষ্ণতা ছড়িয়েছেন তিথি। এতকিছুর পর  কি আর ছবি ভাইরাল না হয়ে থাকে! পোস্ট করা মাত্রই ভাইরাল তিথির মডেলিংয়ের ছবিগুলি।

https://www.instagram.com/p/CFy1f0AAYh6/

শেয়ার করা ছবিগুলিতে ইতিমধ্যেই কয়েক হাজার লাইক পড়েছে। সাথে  রয়েছে অসংখ্য কমেন্ট। যদিও কমেন্টে ভালো খারাপ মিশিয়ে মন্তব্য করেছেন অনেকেই। তবে তিথি বাসু যে আর সেই পুরোনো ঝিলিক নেই তা তাকে দেখলেই বোঝা যায়।

 

Related Articles

Back to top button