ছবিবিনোদনভাইরাল

পরনে ছোট পোশাক, হট এন্ড বোল্ড লুকে ঝড় তুলল মা সিরিয়ালের ঝিলিক! ভাইরাল ছবি

মা সিরিয়ালের ছোট্ট ঝিলিককে (Jhilik) মনে আছে? সেই ছোট্ট থেকেই দর্শকদের মন জয়  করে নিয়েছিল মা সিরিয়ালের ঝিলিক তথা তিথি বাসু (Tithi Basu)। সেই ছোট্ট ঝিলিক এখন আর ছোট নেই, বর্তমানে সোশ্যাল মিডিয়াতে হট ফিজিগারে উষ্ণতা ছড়াতে তিথির কাছে হার মানবে অনেকেই। নিজের হট এন্ড বোল্ড লুকস দিয়ে কত করছেন অনেক পুরুষকেই। যার ফলে সোশ্যাল মিডিয়াতে তিথি বাসু মানেই শিরোনাম।

খুব অল্প বয়সেই অভিনয় জগতে প্রবেশ করেছিল তিথি ষ্টার জলসায় ‘মা’ সিরিয়ালের হাত ধরে। ছোট্ট ঝিলিকের তথা তিথির অভিনয় মন করেছিল দর্শকদের। সিরিয়ালের মূল আকর্ষণই ছিল ঝিলিক। সেই তিথি আজ বড় হয়েছে, তবে মন কিভাবে কাড়তে হয় তা সে ভালোই বুঝে গেছে। সোশ্যাল মিডিয়াতে ও তার অনুগামীর সংখ্যা কম নয়। প্রায়শই ফটোশুট করে তিথি। নিজের হট এন্ড বোল্ড লুকস এর ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে।

এদিনও তিথি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছে। ছবিতে তিথি ওরফে ঝিলিককে দেখা যাচ্ছে মিনি স্কার্ট আর শর্ট টপ পরে। কালো রঙের মিনি স্কার্টের সাথে পিঙ্ক কালারের শর্ট টপ সাথে পিঙ্ক কালারের জুতো। কোনো এক ক্লাবের সিঁড়িতে বসেই ফটোর জন্য পোজ দিয়েছে তিথি। ছবিতে মিনি স্কার্টের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে উরু। সাথে লাল টুকটুকে ঠোঁট আর উষ্ণ চোখের চাউনি। ছবিটি শেয়ার করা মাত্রই সোশ্যাল মিডিয়াতে লাইকের ঝড় শুরু হয়ে গিয়েছে। সাথে আসছে প্রচুর মন্তব্য।

Related Articles

Back to top button