বিনোদনভিডিওসিরিয়াল

খুলে গেল মুখোশ! সৌজন্যের বিরুদ্ধে মিথ্যা যৌন নির্যাতনের অভিযোগ এনে চাকরি হারালো তিন্নি

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। আর অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। সিরিয়াল পাগল দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) প্রেম ভালোবাসা নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। অনান্য সিরিয়ালের তুলনায় এই সিরিয়ালে নায়ক,নায়িকার সম্পর্কের সমীকরণ টা একটু আলাদা। তবে তাদের দুজনের মধ্যে যতই অমিল থাকুক না কেন দিনের শেষে ঠিক মিল হয়ে যায় তাদের।

এতদিনে সকলেই বুঝে গিয়েছেন জীবনে যতই ঝড় ঝাপ্টা আসুক গুনগুন,সৌজন্যকে আলাদা করা একেবারেই অসম্ভব। আর এই বিষয়টাই আরও বেশি করে পছন্দ দর্শকদের। ইতিপূর্বে সিরিয়ালে দেখা গিয়েছে গুনগুন সৌজন্যর জীবনে বারবার যেচে পড়ে ঝামেলা পাকিয়েছে তিন্নি।

khorkuto, tinni,

তাদের আলাদা করতে ইতিমধ্যেই সৌজন্যর বিরুদ্ধে যৌন নির্যাতনের মতো জঘন্য অপরাধের অভিযোগও তুলেছিল তিন্নি। যদিও তার কোনো অভিযোগই ধোপে টেকেনি। সম্প্রতি সিরিয়ালের ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সৌজন্যর কলেজে তার সহকর্মীরা সবাই মিলে তিন্নির এই নোংরামির জন্য তিন্নি কে ধিক্কার জানাচ্ছেন।

তাদের মধ্যে একজন স্পস্ট জানিয়েছেন তাদের আগেই বিশ্বাস ছিল সৌজন্য এমন অপরাধ করতে পারেন না। কিন্তু একটা মেয়ে হয়ে সে যে ধরনের নোংরামি করেছে এখন তারা বাধ্য হয়ে তার বিরুদ্ধে মুখ খুলেছেন। সেই সাথে এও জানানো হয় তার জন্য কলেজে কাজের পরিবেশ নষ্ট হচ্ছে। তাই শেষমেশ চাকরি খোয়াতে হয় তিন্নি কে।

Related Articles

Back to top button