গসিপবিনোদন

সলমনের ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন গোবিন্দা কন্যা! সৌন্দর্যে বলি হিরোইনদের হার মানাবে টিনা

বলিউড (Bollywood) জগতের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন গোবিন্দা (Govinda)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গোবিন্দার মেয়ের নাম টিনা আহুজা (Tina ahuja)। সেও বলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাঁর মেয়ে টিনা আহুজাও তার বাবার মতোই একই পেশাই বেছে নিয়েছেন। তবে চলচ্চিত্র জগতে তার খুব বেশি আনাগোনা নেই, কিন্তু তার স্টাইল এবং ব্যক্তিত্বের ভক্ত অনেক।

বেশ কিছু ছবিতে প্রস্তাব এলেও খুব বাছাই করে সই করার কথা ভাবেন তিনি। প্রথম ছবি তেমন চলেনি। ২০১৫ সালে ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ ছবির মাধ্যমে বলিউড ছবিতে ডেবিউ করেন টিনা। ২০০৭ সালে একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে টিনাকে দেখে সলমন খান তাঁকে বলিউডে আসার কথা বলেন। ভাইজানের হাত ধরেই বলিউডে পা রাখার কথা ছিল টিনার কিন্তু এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি নিজেই।

গোবিন্দা টিনা আহুজা Govinda Daughter Tina Ahuja

শোনা যায়, বাবা গোবিন্দারও নাকি মত ছিলনা সলমনের সাথে ছবি করায়, নইলে দাবাং ছবিতে সোনাক্ষী সিনহার বদলে দেখা যেত টিনাকেই। কিন্তু প্রথম ছবিতে বিশেষ জনপ্রিয়তা পাননি টিনা। কিন্তু তিনি যতটুকু কাজ পেয়েছেন নিজের মেধা, নিজের যোগ্যতার ভিত্তিতেই পেয়েছেন বলে দাবি তাঁর।

Tina ahuja Govinda টিনা আহুজা গোবিন্দা

যদিও টিনা প্রতিমুহূর্তেই গোবিন্দাকে পাশে পেয়েছেন। গোবিন্দা টিনার ইচ্ছের বিরুদ্ধে কোনোও কথাই বলেননি কখনো। টিনা আরও বলেন, ‘আমি আমার মেধার ভিত্তিতে কাজ পেয়েছি। যা অফার পেয়েছি সবটাই আমার নিজের চেষ্টায়। উনি (গোবিন্দা) আমাকে এগুলো পেতে কোনও সাহায্য করেননি। তবে আমি কী করছি না সেই বিষয় সবই জানত। সব খোঁজখবর রাখত। কিন্তু এর মানে আমার কর্মক্ষেত্রের পরিসরে কখনো প্রবেশ করারও চেষ্টা করেননি। বাবা কখনো আমাকে ছবিতে কাজের জন্য কাউকে ফোন করেননি। তাই আমাকে নেপো-কিড বলা চলে না’।

Related Articles

Back to top button