ভাইরালভিডিও

এ কেমন মায়ের ভালোবাসা! এয়ারপোর্টে টিকটক ষ্টার ছেলেকে জুতো দিয়ে পেটাচ্ছে মা, ভাইরাল হল ভিডিও

স্মার্টফোন আর ইন্টারনেটের যুগে আজ ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে বুদ হয়ে রয়েছে। এই সোশ্যাল মিডিয়া না থাকলে আমাদের কতকিছুই না দেখা থেকে যেত! কেন বলছি এমন কথা? কারণ নেট মাধ্যমে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। এই ভিডিওগুলির মধ্যে গোটা পৃথিবীর সম্পর্কে কতকিছুই না জানা যায়। একপ্রান্তে দাঁড়িয়ে অন্যপ্রান্তে মানুষের নানান হাস্যকর থেকে চমকে দেবার মত কান্ড কারখানা সবই দেখা যায় ভাইরাল ভিডিওর মাধ্যমে।

অবশ্য শুধুই যে মানুষের কীর্তি তা বললে ভুল বলা হবে। কারণ মানুষের অদ্ভুত সমস্ত প্রতিভা, হাস্যকর কাণ্ড কারখানার পাশাপাশি পশু পাখিদের দেখা মেলে নেটমাধ্যমে। আর সম্প্রতি এক আজব ভিডিও গোটা পৃথিবী ব্যাপী বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে এয়ারপোর্টেই জুতো পেটা খেতে দেখা যাচ্ছে একজনকে।

ভিডিওতে যে ছেলেটিকে জুতো পেটা খেতে দেখা যাচ্ছে সে আসলে জুতো দিয়ে পেটাতে আসা মহিলারই ছেলে। আর যে জুতো পেটা খাচ্ছে তিনি হলেন বিখ্যাত টিকটক ষ্টার আনোয়ার জীবউয়ী। ইনস্টাগ্রামে ৯১ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে তাঁর। প্রতিনিয়তই ভক্তদের উদ্দেশ্যে কিছু না কিছু রিল ভিডিও থেকে শুরু করে ছবি শেয়ার করেন তিনি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করেছেন আনোয়ার সেখানে মাকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়ে জুতো পেটা খেতে দেখা যাচ্ছে তাকে। যদিও হাতে ফুলের তোড়া আর বোর্ড রয়েছে, যাতে লেখা আছে ‘ওয়েলকাম মা’। কিন্তু তাতে কোনো লাভই হয়নি, মা আসতে আসতেই জুতো খুলে ছুড়ে মারতে শুরু করেছে। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করতেই মুহূর্তের মধ্যেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Anwar Jibawi (@anwar)

ইতিমধ্যেই ৬০ লক্ষের কাছাকাছি হয়ে গিয়েছে দর্শকের সংখ্যা। যা দেখে রীতিমত হেসে কুপোকাত হয়েছেন নেটিজেনরা। অনেকেই নানা ধরণের মজার মন্তব্য করেছেন। কারোর মতে, একদম পারফেক্ট উপায় মায়ের ভালোবাসা বোঝার। তো কেউ বলছে, নিশ্চই কিছু গন্ডগোল করেছে। হয় ফুলদানি ভেঙেছে নয়তো অন্য কিছু, সেই জন্যই এমন পেটাচ্ছে মা।

Related Articles

Back to top button