বিনোদন

সুদূর মার্কিন মুলুক থেকে বিয়ের প্রস্তাব টাইগার শ্রফকে, দারুন উত্তরে ভক্তদের মন জিতলেন অভিনেতা

বলিউড (Bollywood) অভিনেতা টাইগার শ্রফের (Tiger Shroff) ক্যারিয়ারের গ্রাফ খুব দ্রুত এগিয়ে চলেছেন। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল ‘বাগি ৩’ ছবিতে। অভিনেতা টাইগার শ্রফকে বর্তমানে অ্যাকশন ষ্টার হিসাবে পরিচিত। নিজের কাজে যেমন অভিনেতা সক্রিয় থাকেন তেমনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। আর সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোও যথেষ্ট। সেখানে নিজের ছবি থেকে শুরু করে নাচের ও ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন অভিনেতা। যার জন্য  অপেক্ষায় থাকেন তার অনুগামীরা। 

সম্প্রতি অভিনেতা ‘আস্ক মি অ্যানিথিং’ সেশন শুরু করেছিলেন, সেখানে তার অনুগামীরা নিজেদের ইচ্ছেমত প্রশ্ন করতে পারবে টাইগার শ্রফকে। আর প্রশ্নের উত্তর দেবেন স্বয়ং টাইগার শ্রফ। কিন্তু অভিনেতাকে রীতিমত চমকে দিয়ে এসেছে একটি বিয়ের প্রস্তাব। বিয়ের প্রস্তাব দিয়েছেন এক মার্কিন মহিলা, তিনি লিখেছেন, ‘ আমায় বিয়ের করুন, ইউকে তে চলে আসুন’।

অভিনেতা সেই বিয়ের প্রস্তাবটি ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়েছিলেন। ইন্সটাতে টাইগার শ্রফ লিখেছেন, ‘হ্যালো, আমি জানি যে এই উত্তরটা বাকি আছে, এটা একটু দূরের সময়ে জিজ্ঞাসা করুন। আমি চেষ্টা করবো খুব তাড়াতাড়ি আপনার প্রশ্নের উত্তর দিতে’। সাথে রয়েছে অভিনেতার এই বিয়ের প্রস্তাবের উত্তর। যা মন জিতে নিয়েছে নেটিজেনদের। অভিনেতা লিখেছেন, ‘ কিছু বছর পর আমি আপনাকে হয়তো সমর্থন করতে পারবো।তার আগে অনেক কিছু আছে শেখার আর অনেক উপার্জনও করতে হবে’।

প্রসঙ্গত, অভিনেতা নিজেকে ফিট রাখতে ও নতুন কিছু শেখার দিক দিয়ে বেশ পরিশ্রমী। কিছুদিন আগে অভিনেতা নিজের একটি স্টান্ট ভিডিও শেয়ার করেছিলেন। যা নেটপাড়ায় ব্যাপক ভাইরাল  হয়ে পড়েছিল। এছাড়াও সম্প্রতি অভিনেতা তার পরবর্তী ছবি গণপথ এর একটি টিজার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিটি আগামী ২০২২ এ রিলিজ হবে।

Related Articles

Back to top button