গসিপবিনোদনসিনেমা

ছোটবেলার সিক্রেট ফাঁস! রক্তের সম্পর্ক থাকা সত্ত্বেও বোন কৃষ্ণাকে সৎ পরিচয় দিতেন টাইগার শ্রফ

বলিউডের অন্যতম দুই জনপ্রিয় স্টার কিড হলেন জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফ এবং পরিচালক আয়েশা শ্রফের সন্তান টাইগার শ্রফ (Tiger Shroff) এবং কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)। ঈশ্বর প্রদত্ত একাধিক সম্পর্ক গুলোর মধ্যে অন্যতম পবিত্র সম্পর্ক হল ভাই বোনের সম্পর্ক। তাই সারাদিন যতই খুনসুটি,মারামারি হোক না কেন রাতে ঘুমোতে যাওয়ার আগে কিন্তু একে অপরের হাসি মুখটাই তাদের দেখা চাই।

পৃথিবীর সব ভাইবোনদেরর সম্পর্কেই টম অ্যান্ড জেরির ছাপ পাওয়া যায়। ব্যাতিক্রম নন স্টার কিডরাও। সম্প্রতি এক সাক্ষাৎকারে দাদা টাইগার শ্রফের (Tiger Shroff) সাথে কাটানো ছোটোবেলার নানান সিক্রেট ফাঁস করেছেন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)। সেখানে কৃষ্ণা নিজেই টম জেরির সাথে নিজেদের তুলনা টেনে বলেছেন ছোটোবেলায় বাড়িতে তাঁদের মধ্যেও টম জেরির মতো একাধিক ঘটনা ঘটেছে।

তবে কৃষ্ণার মতে তাদের মধ্যে টম হলেন কৃষ্ণা নিজেই আর দাদা টাইগারকে তিনি জেরির সাথে তুলনা করেছেন। কারণ হিসাবে কৃষ্ণা জানিয়েছেন আগে তার ওজন অনেক বেশি ছিল এবং তার দাদার ওজন ছিল খুব কম। দুজনের মধ্যে কে বেশি দুষ্ট ছিল সে প্রসঙ্গে বলতে গিয়ে কৃষ্ণা বলেন ‘সত্যি বলতে, আমি মনে করি, টাইগার এবং আমি, আমরা দুজনেই এখন যেমন আছি আগে তার থেকে অনেক বেশি আলাদা ছিলাম।

তবে টাইগার শ্রফ সম্পর্কে সবথেকে বড় সিক্রেট ফাঁস হয় তখন যখন কৃষ্ণা বলেন ‘আমি নিজে ১০০% বেশি দুষ্টু হলেও,আমি কখনও ওকে নিয়ে মজা করিনি, কিন্তু ও সবসময় আমার মাথা নাড়িয়ে দিয়ে আমায় বলত যে আমাকে দত্তক নেওয়া হয়েছে। আর তখন আমি ছিলাম তাই ওর কথা সত্যিই বিশ্বাস করতাম। তাই যখনই এটা ও বলত আমি বিশ্বাস করতাম আর দুঃখ পেতাম।’

সেইসাথে কৃষ্ণা আরও বলেন ‘তখন আমি দৌড়ে গিয়ে আমার বাবা-মায়ের কাছে প্রশ্ন করতাম হ্যালো তোমরা কি আমাকে কিছু বলতে চাও?’ তাই কৃষ্ণার কথায় তাঁর দাদা টাইগার শ্রফ ছিলেন সেরিব্রাল প্র্যাঙ্কস্টার। তবে কৃষ্ণা জানান পুরনো দিনের এই ঘটনা গুলো মনে পড়লে তিনি এখন নিজের মনেই হেসে ওঠেন। তবে সেইসাথে কৃষ্ণা এটাও স্বীকার করেছেন যে, টাইগার কীভাবে আদর্শ ভাইয়ের রূপান্তরিত হয়েছেন এবং কীভাবে তিনি সবসময় তাকে সুরক্ষিত রাখেন।

Related Articles

Back to top button