গসিপবিনোদন

দিশা পাটানি নয় নোরা ফাতেহির সাথে পরবর্তী ছবিতে রোমান্স করতে দেখা যাবে টাইগার শ্রফকে

বলিউডের অভিনেতা টাইগার শ্রফ (Tiger Shroff) তার দুর্দান্ত নাচের জন্য বেশ জনপ্রিয়। অন্যদিকে অভিনেত্রী তথা ড্যান্সার নোরা ফাতেহির (Nora Fatehi) নামই যথেষ্ট। বলিউডে নাচের কথা বলতে নোরা ফাতেহি এক্কেবারে টপে আছেন। সম্প্রতি নোরার মিউজিক অ্যালবাম লঞ্চ করেছে যেটি অল্প সময়েই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে। সোজা ভাষায় বদলে গেলে দুজনেই বলিউডের নাচের দিক থেকে সেরা। আবার টাইগার শ্রফের সাথে বলিউড অভিনেত্রী দিশা পাটানির (Dishsa Patani) প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে।

টাইগার শ্রফের গুঞ্জনেই মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি নতুন ছবির পোস্টের। সেখানে প্রিয় বান্ধবী ও অভিনেত্রী দিশা পাটানি নয় টাইগার শ্রফের সাথে দেখা গিয়েছে নোরা ফাতেহিকে। ছবিটিতে অ্যাকশন করতে দেখা যাবে টাইগার শ্রফকে। কারণ ছবিতে তিনি একজন বক্সারের চরিত্রে অভিনয় করছেন। অভিনেতার অনুগামীদের নতুন এই ছবির পোস্টের বেশ পছন্দ হয়েছে। কিন্তু এই ছবিতে টাইগার শ্রফের বিপরীতে তার প্রিয় বান্ধবী ও অভিনেত্রী দিশা পাটানিকে দেখা যাবে না। বদলে দেখা যাবে এই মুহূর্তে সচেয়ে জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহিকে।

আসন্ন এই ছবিটি ২০২২ সালে মুক্তি পাবে। তবে ছবির শুটিং শুরু হয়ে যাবে ২০২১ সালেই। অভিনেতা ছবির পোস্টের প্রকাশ্যে আনলেও অনেকেই ইতিমধ্যে মন্তব্য করেছেন ছবিটি নিয়ে কারণ দিশা পাটানির সাথে রোমান্টিক দৃশ্যে দেখা যাবে না এই ছবিতে টাইগারকে। এই ছবিতে তাকে দেখা যাবে অভিনেত্রী নোরা ফাতেহির সাথে রোমান্স করতে। তবে এটাই প্রথম বার দেখা এই জুটিকে। যেহেতু নোরা ফাতেহি ও টাইগার শ্রফ দুনোজের দারুন নাচেন। তাই দর্শক ও অনুগামীদের মধ্যে যথেষ্ট উত্তেজনা লক্ষ্য করা গেছে এই ছবিটি নিয়ে।

Related Articles

Back to top button