টাইগার শ্রফের নতুন নাচের ভিডিও ভাইরাল ইন্টারনেটে, প্রতিক্রিয়া দিলেন দিশা পাটানি।


জ্যাকি শ্রেফ পুত্র টাইগার শ্রফ বলিউডে তার নাচের জন্য বেশ জনপ্রিয়। নিজের নতুনত্ব নাচের স্টাইলের জন্য টাইগার শ্রফ সর্বদাই শিরোনামে থাকেন। এর সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি, নিজের নাচের ভিডিওগুলি তিনি তার ভক্তদের সাথে সেখানে ভাগ করে নেন। যা দর্শকদের বেশ পছন্দও হয়।

এবার  টাইগার আবারো একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে, যেটি অনেকের দৃষ্টি আকর্ষণ করেছে। এই নাচের ভিডিওটিতে “আনবিলিভেবলে (Unbelievable )” গানে টাইগারকে অন্য নাচের স্টাইল নাচতে দেখা গেছে। ভিডিওটি শেয়ার করে  টাইগার শ্রফ লিখেছেন “স্কুলের নতুন ভাইদের সাথে, সঙ্গে রয়েছে হ্যাশট্যাগ আনবিলিভেবল “। এই নাচের ভিডিওটিতে বহু বলিউড সেলিব্রিটিরা নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। এছাড়াও ভিডিওটি শেয়ার করার পর থেকে ইতিমধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা ছাড়িয়েছে ৬ লক্ষ্য ৮৭ হাজার। অর্থাৎ শেয়ার করার পরই সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল এই নাচের ভিডিও।

ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে দিশা পানি লিখেছেন “বাহ!”, গায়ক হিমেশ কুমার লিখেছেন “মাইন্ড ব্লোয়িং “। এরা ছাড়াও বলিউডের বহু সেলিব্রিটি ভিডিওটিতে নিজেদের মন্তব্য জানিয়েছেন। সাথে টাইগার শ্রফের ভক্তরাও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

https://www.instagram.com/p/CGT68Dpnxnx/

প্রসঙ্গত, কিছুদিন আগে টাইগার শ্রফের “বাগি ৩ (Baaghi 3)” ছবিটি মুক্তি পেয়েছিল, যা বাক্স অফিসে বেশ  ভালো চলছিল।ছবিতে টাইগারের লুকস বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। কিন্তু করোনা মহামারীর কারণে ছবিটির উপার্জন বেশ ধাক্কা খেয়েছে।ছবিটিতে টাইগারের অ্যাকশনেই মুহূর্ত গুলি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। যদিও এর আগে “ওয়ার (War)” ছবিতে ঋত্বিক রোশানের সাথে অ্যাকশনেই মুহূর্ত গুলিও বেশ পছন্দ হয়েছিল দর্শকদের।


Like it? Share with your friends!

653
653 points