গসিপবিনোদনসিনেমা

সেক্সী দিশা পাটানি নয়, মায়ের বয়সী অভিনেত্রীই পছন্দ! ইচ্ছা থাকলেও এই কাজে ব্যর্থ টাইগার শ্রফ

বলিউডের অ্যাকশন হিরোদের নামের তালিকা তৈরি করা হলে সেখানে অবশ্যই নাম থাকবে জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফের (Tiger Shroff)। যেমন অভিনয়, তেমন লুকস আর তেমনই ডান্স মুভস- টাইগারের এক ঝলকেই মেয়েদের মন গলে যায়। বহু সুপারহিট ছবিতে নিজের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। পাশাপাশি সংবাদমাধ্যমের শিরোনামেও উঠে এসেছেন। তবে এবার  নিজের কাজের জন্য নয়, বরং ব্যক্তিগত জীবনের জন্য আলোচনার কেন্দ্রে চলে এসেছেন টাইগার।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন টাইগার। বক্স অফিসে সুপারহিট হয়েছিল সেই ছবি। এরপর ‘বাঘী’, ‘ওয়ার’এর মতো বহু হিট ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে কাজের পাশাপাশি অভিনেত্রী দিশা পাটানির (Disha Patani) সঙ্গে তাঁর প্রেম নিয়েও অনুরাগীদের মধ্যে কম চর্চা হয় না। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা।

Jackie Shroff with Disha Patani

তবে এবার টাইগার-দিশার সম্পর্কে কি ভাঙন ধরেছে? সম্প্রতি নিজের থেকে ১৭ বছরের বড় এক বিবাহিত বলিউড অভিনেত্রীর প্রতি টাইগার তাঁর ভালোবাসার কথা স্বীকার করার পর থেকেই এই জল্পনা তুঙ্গে উঠেছে। অনুরাগীদের মধ্যে চর্চাও শুরু হয়েছে।

বহু মেয়ের পছন্দ জ্যাকি শ্রফের পুত্র। কিন্তু শুধু মহিলা অনুরাগীরাই নন, বলিউডের অন্দরে কান পাতলে শোনা যায়, বলি পাড়ার বহু অভিনেত্রী টাইগারকে চুপি চুপি নিজের মন দিয়েছেন। তবে সেই অভিনেতা নিজে বিবাহিত ঐশ্বর্য রায় বচ্চনের (Aishwarya Rai Bachchan) প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

Tiger Shroff Aishwarya Rai Bacchan

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, টাইগার শ্রফ অভিষেক বচ্চনের ঘরণী এবং আরাধ্যা বচ্চনের মা অ্যাশের প্রেমে পাগল হয়ে গিয়েছেন। তবে এর মধ্যে নয়, ছোটবেলা থেকেই ঐশ্বর্যকে ভালোবাসেন টাইগার। অভিনেত্রীকে জ্যাকি-পুত্রের এতটাই পছন্দ যে, তাঁর প্রত্যেকটি ছবি তিনি দেখেছেন। শুধু তাই নয়, ২৭ বছরের টাইগারের ইচ্ছা তিনি একদিন ৪৪ বছরের ঐশ্বর্যের সঙ্গে ডেটে যাবেন। এবার দেখার, বলি সুন্দরী ‘হ্যান্ডসাম হাঙ্ক’ টাইগারের এই ইচ্ছা পূরণ করেন কিনা।

Related Articles

Back to top button