গসিপবিনোদন

লোক দেখানো ঠুনকো সম্পর্ক! ৬ বছর প্রেমের পর বিচ্ছেদের পথে হাঁটলেন টাইগার শ্রফ দিশা পাটানি

বলিউডে যেন হঠাৎই মন খারাপের মরশুম। কারণ বলিউডের অন্যতম ‘লাভড কাপল’দের মধ্যে একটি কাপলের বিচ্ছেদ হয়ে গিয়েছে। সম্প্রতি সেই সংবাদ সামনে এসেছে। যা দেখার পর খানিকটা মুষড়ে পড়েছেন অনুরাগীরাও। সেই জুটি আর কেউ নন, বরং টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানির (Disha Patani) জুটি।

হ্যাঁ, ঠিকই শুনছেন। বলিউডের এই তারকা জুটির প্রেম ভেঙে (Break up) গিয়েছে। আর এই সংবাদ জানাজানি হওয়া মাত্রই সামাজিক মাধ্যমে একেবারে যেন ঝড় উঠে গিয়েছে। মাঝেমধ্যেই একসঙ্গে ঘুরতে দেখা যেত বলিপাড়ার এই তারকা জুটিকে। কখনও তাঁরা একসঙ্গে বিদেশ ভ্রমণে যেতেন, আবার কখনও একে অপরের ছবির স্ক্রিনিংয়ে। কিন্তু তাও কেন এই সম্পর্ক ভাঙল, আপাতত এই প্রশ্নই ঘুরছে অনুরাগীদের মনে। এই বিষয়ে অভিনেতার কাছের মানুষেরা মুখ খুলেছেন।

Tiger Shroff and Disha Patani

টাইগার এবং দিশা এমন একটি জুটি, যারা প্রেম করার পাশাপাশি একসঙ্গে বহু প্রোজেক্টেও কাজ করেছেন। অন স্ক্রিন তাঁদের রসায়ন ছিল দেখার মতো। ‘বাঘী ২’ সিনেমা, ‘বেফিকরা’ নামের একটি মিউজিক ভিডিও এবং ‘বাঘী ৩’এর একটি গানে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে এবার সম্পর্ক ভাঙার পর আর একসঙ্গে কাজ করতে দেখা যাবে কিনা, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

একটি নামী সংবাদমাধ্যমে প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চলতি বছরের শুরুতেই বিচ্ছেদের পথে হেটেছিলেন জ্যাকি পুত্র এবং দিশা। তবে সেই সংবাদ এতদিন কাউকে জানতে দেননি। তবে সম্প্রতি তারকা জুটির ৬ বছরের প্রেম ভাঙার খবর জানাজানি হয়েছে। শোনা যাচ্ছে, গত এক বছর ধরেই নাকি তাঁদের সম্পর্কে সমস্যা চলছিল। তাই শেষমেশ বিচ্ছেদের পথেই হাঁটলেন তাঁরা।

Tiger Shroff and Disha Patani

টাইগার-দিশার কাছের এক সূত্র এই বিষয়ে বলেছেন, ‘টাইগার এবং দিশা আর একসঙ্গে নেই। ওনাদের মধ্যে কী হয়েছে তা জানা যায়নি। কিন্তু দু’জনেই এখন সিঙ্গেল’। অপরদিকে অভিনেতার এক বন্ধু এই বিষয়ে বলেছেন, ‘গত কয়েক সপ্তাহের মধ্যেই আমরা প্রত্যেকে জানতে পেরেছি। ও এই বিষয়ে কিছু বলেনি। ও এখন নিজের কাজের প্রতি মনোনিবেশ করেছে এবং ভালো আছে। সম্পর্ক ভাঙার প্রভাব সেভাবে ওঁর ওপর পড়েনি’।

বলিউডের এই সদ্য প্রাক্তন জুটির কাজের নিরিখে বলা হলে, টাইগারের হাতে এই মুহূর্তে ‘হিরোপন্তি ৩’ এবং ‘গণপত’ রয়েছে। সম্প্রতি করণ জোহর তাঁর আগামী ছবি ‘স্ক্রু ঢিলা’র জন্যেও অভিনেতার নাম ঘোষণা করেছেন। অপরদিকে দিশা এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’এর প্রচার চালাচ্ছেন। এছাড়াও তাঁর হাতে ‘যোদ্ধা’, ‘কেটিনা’ এবং ‘প্রোজেক্ট কে’ রয়েছে।

Related Articles

Back to top button