নিজেকে ফিট রাখতে পুশ আপ মারছে বাঘ, বিরল ভিডিও শেয়ার হতেই তুমুল ভাইরাল নেটপাড়ায়


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

তবে সোশ্যাল মিডিয়ার এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে মাঝে মধ্যে পশু পাখিদের নানান কীর্তি কলাপের ভিডিও দেখতে পাওয়া যায়। কখনো  শিম্পাঞ্জির সাথে কচ্ছপের বন্ধুত্ব চোখে পরে, যেখানে কচ্ছপকে আপেল খাইয়ে দেয় শিম্পাঞ্জি। আবার কখনো হিংস্র বাঘকে বুদ্ধির জোরে মাত দিয়ে দেয় হরিণ। এই ধরণের হাজারো উদাহরণ রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক বাঘের কীর্তি বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে পুশ আপ মারতে দেখা যাচ্ছে এক বাঘকে। হ্যাঁ ঠিকই শুনেছেন পুশ আপ মারছে বাঘ। তাহলেই ভাবুন, মানুষের মত ওরাও নিজেদের ফিটনেসের খেয়াল রাখে। মানুষ যেমন শরীর চর্চা করে তেমনি এরাও পুশ আপ মারতে পারে। 

Viral Video Tiger Push Up

যদিও ভিডিওতে আসলে বাঘটিতে ঠিক পুশ আপ মারতে দেখা যায়নি। কারণ সঠিকভাবে দেখতে গেলে যেকোনো প্রাণী আড়মোড়া ভাঙার জন্য যেভাবে হাত পা স্ট্রেচ করে ঠিক সেটাই করেছে বাঘটি। 

এই ভিডিওটি ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস কর্মী সুশান্ত নন্দ তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল টুইটারে শেয়ার করেছেন। শেয়ার করার পর থেকে এপর্যন্ত ভিডিওটি প্রায় ১৩ হাজার বারের মত দেখা হয়ে গিয়েছে। তবে ভিডিওটিতে বাঘ পুশ আপ করছে বলার জন্য অনেকেই সুশান্তকে কটাক্ষ করেছেন। 


Like it? Share with your friends!

641
641 points