গসিপবিনোদনসিনেমা

‘টাইগার ৩’ দিয়েই শেষ হবে ভাইজানের কেরিয়ার! প্রকাশ্যে সালমান খানের চাঞ্চল্যকর ভবিষ্যৎবাণী

বলিউডের ‘খান ত্রয়ী’র অন্যতম সলমন খানের (Salman Khan) জনপ্রিয়তা আকাশছোঁয়া। দেশ-বিদেশে কোটি কোটি অনুরাগী রয়েছে তাঁর। তবে এবার এই সবকিছুই ঘুচতে চলেছে। শেষ হতে চলেছে ভাইজানের কেরিয়ার। খ্যাতি, যশ, অর্থ- আর কিছুই থাকবে না বলি তারকার কাছে।

একদিকে দক্ষিণী ছবির জনপ্রিয়তার সামনে দাঁড়াতে পারছে না বলিউডের বেশিরভাগ ছবি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে বলিপাড়ার একাধিক সুপারস্টারের সিনেমা। সলমনের তো আবার শেষ দুই ছবিও বক্স অফিসে চরম ফেল করেছে। ‘অন্তিম’, ‘রাধে’- বক্স অফিসে সুপারফ্লপ হয়েছে। এর মধ্যেই আসছে ‘টাইগার ৩’। জানা যাচ্ছে, এটিই সলমনের কেরিয়ারের শেষ  ছবি হতে চলেছে!

Salman Khan on Suniel Shetty

ভাইজানের অনুরাগীরা নিশ্চিত তাঁদের প্রিয় তারকা এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াবেন। কিন্তু বলিউডের বর্তমান পরিস্থিতি দেখে সেকথা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। এসবের মাঝেই, জনপ্রিয় জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীর পর আরও কিছুটা চাপে পড়ে গিয়েছেন সলমনের ভক্তরা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সম জনপ্রিয় জ্যোতিষী জগন্নাথ গুরুজি (Jagannath Guruji) বলেছেন, সলমন খান খুবই মানসিক চাপের মুখোমুখি হবেন। উনি জানিয়েছেন, বলি সুপারস্টারের রাহু তৃতীয় ঘরে আছে, সেই কারণে তাঁর জীবনে প্রচণ্ড সমস্যা আসতে পারে।

ভাইজানের জীবনে এই খারাপ সময় কতদিন থাকবে? এক্ষেত্রেও খুব একটা আশার কিছু শোনাননি গুরুজি। তাঁর মতে, আগামী কয়েক বছর সলমনের জীবনে এই খারাপ সময় থাকবে। চিন্তায় থাকবেন বলিউড সুপারস্টার। পাশাপাশি তিনি এও বলেছেন, এই কঠিন সময়ে সলমনকে নিজের বিশেষ খেয়াল রাখতে হবে।

Tiger 3

গুরুজির এই ভবিষ্যদ্বাণী শোনার পরও সলমনের অনুরাগীরা কিছুটা হতাশ হলেও, সম্পূর্ণ ভেঙে পড়েননি। কারণ সলমন খান, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম দুই ছবি সুপারহিট হয়েছিল। তৃতীয় ছবিতেও দেখা যাবে এই তারকা জুটিকে। তাই এই ছবিও বক্স অফিসে জাদু দেখাবে বলেই বিশ্বাস ভাইজানের অনুরাগীদের। পাশাপাশি সলমনের হাতে এখনও ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিটিও রয়েছে। মাল্টিস্টারার এই ছবিটিও বক্স অফিসে সফল হবে বলেই বিশ্বাস সলমনের ভক্তদের।

Related Articles

Back to top button