ছবিবিনোদনভাইরাল

ব্যাকলেস টপে উন্মুক্ত পিঠ! যৌবনের আগুনে উত্তর কলকাতার গলিতে উষ্ণতা ছড়ালেন মা সিরিয়ালের ঝিলিক

একসময়ে টেলিপাড়ায় দাপিয়ে বেরিয়েছে ‘মা’ ধারাবাহিকটি৷ আর ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ছোট্ট ঝিলিক মানুষের মনে গভীর দাগ কেটেছিল। সেদিনের ছোট্ট ঝিলিক আজ অনেক বড় হয়েছে, শৈশব পেরিয়ে আজ সে যুবতী। তাই তার সাজপোশাক হাব ভাবেও এসেছে আমূল পরিবর্তন। দেখলেই চেনারই উপায় নেই তাকে। নাম তিথি বসু। কিন্তু এই নামে তাঁকে খুব কম জনই চেনে। তিথির থেকে ঝিলিক নামই বেশি জনপ্রিয়।

সেই মিষ্টি ঝিলিক এখন বোল্ড অবতারে ধরা দেন মাঝেমধ্যেই। শাড়ি হোক বা ওয়েস্টার্ন মাঝেমধ্যেই নানা অবতারে ধরা দেন তিনি। তবে তার এই সাজ ভালো চোখে দেখেননি নেটপাড়ার অনেকেই। কিছুদিন আগে তিথি সোশ্যাল মিডিয়াতে একটি শর্ট স্কার্ট, স্লিভলেস টপ ও পায়ে গোলাপি রঙের স্নিকার্স পরে ছবি পোস্ট করেন। এই ছবি শেয়ার করার পরেই সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে শুরু করেন তিথি। অনেকে তার এই ছিবি দেখে তাকে ট্রান্সজেন্ডার বলে দেগেছেন। আবার অনেকে তাকে ফেমিনিন হাইজিন-এর পরামর্শ দিয়েছেন।

সেসবে বিশেষ তোয়াক্কা করেননি তিথি। সম্প্রতি ফের তিনি ধরা দিয়েছেন হট অবতারে। এবার সাদা ব্যাকলেস ওয়ানপিসে উন্মুক্ত পিঠ, আর ঝাঁকড়া চুলে হাফ নট বেঁধে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিথি। সাথে নিয়েছেন মানানসই স্লিং ব্যাগ।ক্যাপশনে লিখেছেন সান কিসড। নিমেষে তার এই ছবি তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Related Articles

Back to top button