বিনোদন

সালমান খানের জন্য কেরিয়ার নষ্ট! প্রথমবার নেপটিজম নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সরগরম বলিপাড়া। সেই সময় থেকেই প্রকাশ্যে এসেছে বিটাউনের নানান অন্ধকার দিক। কখনো নেপোটিজম, কখনো ড্রাগযোগ বারংবার চর্চায় উঠে এসেছে এইসব বিষয়। আর এক্ষেত্রে সব থেকে বেশি রোষের মুখে পড়েছেন তারকা সন্তানেরা। নেটমহলের বক্তব্য, বাবা মায়ের জন্যই আজ বলিপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে এই স্টার-কিডরা।

সম্প্রতি বলিউডের নেপোটিজম নিয়ে মুখ খুললেন সুরেশ ওবেরয়ের পুত্র বিবেক ওবেরয়। বিবেক স্পষ্ট জানান, স্টারকিড হলেও তিনি নেপোটিজমের সঙ্গে যুক্ত নন। তিনি আজ অবধি যা করেছেন নিজে লড়াই করে করেছেন।

তার বক্তব্য, “নেপোটিজম বিতর্কে আমায় জড়াবেন না, কারণ আমার বাবা আমায় কোনোরকম সহায়তা করেনি। আমি ছোটবেলায় রূপোর চামচ মুখে নিয়ে জন্মাইনি, আমায় লড়াই করতে হয়েছে। আমার বাবা
একজন ভালো বন্ধু, গাইড, সমালোচক।আমি ছোট থেকেই খুব স্বাধীন। আমার যখন ১৫ বছর বয়স তখন থেকেই আমি উপার্জন শুরু করি। আমি আমার কেরিয়ার শুরু করি একজন ভয়েস অভার আর্টিস্ট হিসেবে, রেডিওতে যখন আমি কাজ শুরু করি তখন কেউ জানত না কে আমার বাবা”। তার কেরিয়আর নষ্ট করতে স্বয়ং সালমান খানও উঠেপড়ে লেগেছিলেন এমনটাও জানান অভিনেতা।

তিনি জানান, বলিউডে যখন তিনি যাত্রা শুরু করেন মেঝে পরিষ্কার করা থেকে সকলকে চা দেওয়া সবই তিনি করেছেন। এবং এরজন্য তার কোনো আফশোসও নেই কারণ এগুলোই তাকে মূল্যবোধ শিখিয়েছে। তাই লোকের কথায় কান না দিয়ে নিজের কাজ করে যাওয়ার পরামর্শই তিনি দিয়েছেন।

Related Articles

Back to top button