বিনোদন

মিমি নুসরতের পর এবার রাজনীতিতে নামতে চলেছেন জিৎ! ইন্সটাগ্রামে মুখ খুললেন অভিনেতা

অভিনয় জগৎ থেকে রাজনীতিতে (politics) আসার ঘটনা একেবারেই নতুন নয়। বলিউড (Bollywood) হোক বা টলিউড (Tollywood) অসংখ্য অভিনেতা অভিনেত্রীরাই রাজনীতির ময়দানেও নিজেদের আধিপত্য বিস্তার করেছেন। নিজেদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে লড়েছেন ভোট ও। বলিউডের অমিতাভ পত্নী জয়া বচ্চন (jaya bachchan) থেকে টলিউডের নুসরাত জাহান (Nusrat jahan), মিমি চক্রবর্তী (mimi chakraborty), দেব (dev) থেকে লকেট চ্যাটার্জি (locket chatterjee), রূপা গাঙ্গুলি (Rupa Ganguly) সকলেই নাম লিখিয়েছেন নির্দিষ্ট রাজনৈতিক দলে। এখন সকলের একটাই প্রশ্ন অভিনেতা জিৎ কি নামতে চলেছেন রাজনীতিতে?

কেননা জনপ্রিয়তার দৌড়ে অনেক নায়কদের পিছনে ফেলেই প্রায় এক দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন অভিনেতা। তার ভক্তসংখ্যা সারা রাজ্য তথা দেশ জুড়েই বিরাজমান। তাই তিনি রাজনীতিতে নামলে আশ্চর্য হওয়ার কিছুই নেই। গতকালই জন্মদিন ছিল তার, সারাদিনই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে তার শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায়।

জন্মদিন উপলক্ষে গতকালই ইন্সটাগ্রামে তার নিজস্ব হ্যান্ডেল থেকে একটি লাইভ চ্যাট করেছিলেন অভিনেতা। অসংখ্য প্রশ্নের মাঝে একটা বিষয় বারংবার উঠে এসেছে যে, রাজনীতিতে কি যোগ দিতে চলেছেন অভিনেতা জিৎ? এর উত্তরে জিৎ সাফ জানান, “আমি জানিনা, আমার রাজনীতির বিষয়ে কোনোও জ্ঞান নেই। তবে আমি ভাগ্যে বিশ্বাস করি। যদি ভাগ্যে থাকে তবে আলাদা ব্যাপার। আমার এখনই এ বিষয়ে কোনোও পরিকল্পনা নেই। “

Related Articles

Back to top button