ভাইরালভিডিও

সাপ ধরতে গিয়েছিল যুবক, পেছন থেকে এসে গেল অজগর, আর তারপর যা হলো ভিডিও ভাইরাল

ভাইরাল এই ভিডিও দেখলে আপনি চমকে উঠতে বাধ্য। এই ভিডিওটিতে ঠিক কী ঘটছে সেটা স্পষ্ট নয়। তবে যে কেউ এই ভিডিওর ব্যক্তিটির জায়গায় থাকলে কার্যত হার্টফেল করতেন। সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি সাপ ধরতে গিয়ে এক ব্যক্তি বিরাট বিপদের মুখে পড়েন। ভিডিওটি শেষ অবধি দেখলে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হবে।

২০ সেকেন্ডের এই ভিডিও ক্লিপটিতে জলাশয়ের দিকে যাওয়ার জন্য একটি কালো স্লাইডার দেখা যায়। এক ব্যক্তি তার উপর দাঁড়িয়ে নিজের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করছে। সে হঠাৎ যখন দেখছে, একটি সাপ জলের মধ্যে দিয়ে তার দিকে এগিয়ে আসছে। লোকটি সাহসিকতার সঙ্গে সাপটিকে জল থেকে তুলে ডাঙায় ফেলার চেষ্টা করে! আর তখনই ঘটে বিপত্তি। ওই সাপটি ডাঙায় ফেলতেই অপ্রত্যাশিত ভাবে ডাঙার থেকেই তার দিকে ধেয়ে আসে একটি বৃহদাকার অজগর সাপ, তাড়া খেয়ে জলে পড়ে যান লোকটি। তারপর কী হল আর দেখা যায়নি ভিডিওতে। এটুকু দেখেই আতঙ্কে কাটা নেট পাড়া।

দ্য আনএক্সপেকটেড নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয় এটি। প্রায় হাজার লাইকের বন্যায় ভেসে গেছে এই দুই সাপের কীর্তি। পোস্টটি রিটুইট হয়েছে প্রায় ৪হাজারেরও বেশি বার। উঠে এসেছে হরেক রকম মন্তব্য-ও।

Related Articles

Back to top button