গসিপবিনোদন

গুরুতর অসুস্থ সলমন খান, মাঝপথেই Bigg Boss’র সঞ্চালনা ছাড়লেন ভাইজান!

‘বিগ বস’ (Bigg Boss) মানেই সলমন খান (Salman Khan)। তাঁকে ছাড়া এই শো কল্পনাই করতে পারেন না দর্শকরা। বছরের পর বছর ধরে সফলভাবে এই শোয়ের সঞ্চালনা করে আসছেন ভাইজান। তবে এবার ‘বিগ বস’ অনুরাগীদের জন্য একটি দুঃসংবাদ রয়েছে। ‘বিগ বস ১৬’র মাঝপথেই সঞ্চালনা ছাড়লেন অভিনেতা!

‘বিগ বস’এর যারা নিয়মিত অনুরাগী তাঁরা জেনে গিয়েছেন চলতি ‘উইকেন্ড কা ওয়ার’এ সলমন থাকছেন না। বরং তাঁর জায়গায় সঞ্চালনা করতে দেখা যাবে বলিউডের নামী প্রযোজক এবং ‘বিগ বস ওটিটি’র সঞ্চালক করণ জোহরকে। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছিল একটাই প্রশ্ন যে সলমন কেন নেই?

Salman Khan in Bigg Boss

এবার জানা গিয়েছে সলমনের মাঝপথেই শো থেকে সরে দাঁড়ানোর কারণ। যা শোনার পর বেশ মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। জানা গিয়েছে, শুধুমাত্র এই সপ্তাহই নয়, আগামী বেশ কিছু সপ্তাহে ‘বিগ বস’ সঞ্চালনা করবেন না সলমন।

কিন্তু কী এমন হয়েছে সলমনের? সকলের মনে ঘুরপাক খাচ্ছে এই একটিই প্রশ্ন। জানিয়ে রাখি, ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন ভাইজান। সেই কারণে আপাতত বাড়িতে থেকে বিশ্রাম নিচ্ছেন তিনি। শুধুমাত্র ‘বিগ বস’ই নয়, নিজের আগামী ছবির কাজ, দিওয়ালি পার্টিতে যাওয়ার পরিকল্পনাও বাতিল করেছেন তিনি।

Salman Khan angry

‘কাছের বন্ধু’ সলমন অসুস্থ হওয়ায় তাঁর জায়গায় সঞ্চালনার গুরু দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন করণ। প্রকাশ্যে আসা প্রোমোয় দেখা গিয়েছে, ক্যাপ্টেন অর্চনা গৌতমের সঙ্গে অভব্যতা করায় প্রতিযোগী গোরি নাগোরিকে প্রচণ্ড বকছেন তিনি। শুধু তাই নয়, তাঁকে এও বলেন যে বাড়িতে থাকতে চান নাকি চলে যেতে চান তা ঠিক করে নিতে।

সলমন যেভাবে ‘বিগ বস’এর সঞ্চালনা করেন সেভাবে সঞ্চালনা করা সহজ কথা নয়। তবে করণও যেহেতু ‘বিগ বস ওটিটি’ সঞ্চালনা করে এসেছেন তাই এই শো সম্বন্ধে তাঁর কিছুটা হলেও জ্ঞান রয়েছে। এবার দেখার, সেই জ্ঞান কাজে লাগিয়ে তিনি দর্শকদের মন জয় করতে পারেন কিনা।

Related Articles

Back to top button