গসিপবিনোদন

এই কারণেই প্রিয়াঙ্কা চোপড়ার উপর বেজায় চটেছিল নিকের পরিবার! তারপর যা হল

 

২০১৮ সালের ডিসেম্বরে বলিউডের ডিভা প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে। বিয়ের পর বরের সঙ্গে মার্কিন মুলুকেই উড়ে যান অভিনেত্রী, পাতেন সংসার। বি-টাউনে আর বিশেষ আনাগোনা নেই পিগি চপসের। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিত এই তারকা দম্পতি।

কিন্তু নিকের সঙ্গে সুখে সংসার করলেও অনেকেই হয়ত জানেন না, প্রিয়াঙ্কা চোপড়ার উপর তার শ্বশুর বাড়ির লোক বিয়ের কয়েকমাস পর থেকেই বেশ অসন্তুষ্ট ছিলেন, যেই ঘটনার জন্য আজও আফশোস করেন অভিনেত্রী।

সালটা ২০১৬, মার্কিন গায়ক নিকের সাথে সোশ্যাল মিডিয়াতেই প্রথম আলাপ প্রিয়াঙ্কার। তারপর ঘনিষ্ঠতা বাড়তে থাকে উভয়ের মধ্যে। এরপর, অস্কার পরবর্তী একটি পার্টিতে সর্বসমক্ষে হাঁটু মুড়ে বসে পিগি চপসকে প্রপোজ করে নিক।

এরপর জমিয়ে দুবছর প্রেম করে স্ট্রেট বিয়ে সেরে নেয় এই তারকা জুটি। কিন্তু বিয়ে হলেও নিকের পরিবার প্রিয়াঙ্কাকে নিয়ে ছিলেন বেশ অসন্তুষ্ট। কেননা বিয়ের পরপরই নিক কে নিয়ে অন্যত্র চলে গিয়েছিলেন অভিনেত্রী। আর বরকে নিয়ে এই আলাদা হয়ে যাওয়ার ঘটনা ভালো চোখে দেখেননি তারা।

এদিকে করোনা পরিস্থিতিতে বেশ উদ্বেগেই দিন কাটছে দম্পতির। কেননা ছোট থেকেই প্রিয়াঙ্কার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে, আর তার স্বামী নিকের রয়েছে টাইপ-১ ডায়াবেটিস। ১৫ বছর আগে নিকের শরীরে বাসা বাঁধে এই রোগ। তাই এইসময় দুইজনকেই বাড়তি সতর্কতা মেনে চলতে হচ্ছে বলেই জানান প্রিয়াঙ্কা।

Related Articles

Back to top button