গসিপবিনোদন

রণবীরের বাচ্চার মা হতে চাই না! দীপিকার মন্তব্যে ভাঙ্গনের ইঙ্গিত ‘বাজিরাও মাস্তানি’র সংসারে

বলিউডের (Bollywood) অন্যতম নামী জুটি হল রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জুটি। এই তারকা দম্পতির প্রেম-ভালোবাসা-খুনসুটি অনুরাগীদের প্রচণ্ড পছন্দের। বড় পর্দার ‘খিলজি’ যেভাবে নিজের বৌ’কে ভালোবাসেন, তা দেখে মুগ্ধ হওয়া ছাড়া উপায় নেই। কিন্তু সেই ‘দীপবীর’এর সম্পর্কই এবার ভাঙনের পথে! সম্প্রতি দীপিকার এক মন্তব্যে শুরু হয়েছে এই জল্পনা। যা শোনার পর থেকে অনুরাগীরাও প্রচণ্ড হতাশ হয়ে পড়েছেন।

প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। এরপর একের পর এক হিট ছবিতে অভিনয় করে বলি পাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন তিনি। শুধু বলিউডই নয়, হলিউডেও কাজ করে ফেলেছেন তিনি। অপরদিকে তাঁর স্বামী রণবীরও বলিউডের অন্যতম ভার্সেটাইল অভিনেতাদের মধ্যে একজন। বহু হিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

Ranveer Singh and Deepika Padukone

একসঙ্গে ‘রাম লীলা’ ছবিতে কাজ করার সময় থেকেই রণবীর-দীপিকার প্রেম শুরু। কয়েক বছর প্রেম করার পর সাত পাক ঘোরেন দুই তারকা। ‘দীপবীর’এর বিয়ে হয়েছে দেখতে দেখতে ২ বছরের বেশি হয়ে গেল। কিন্তু তার মধ্যেই বিয়ের ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে এবং স্বয়ং দীপিকার এক বক্তব্য থেকেই শুরু হয়েছে সেই জল্পনা।

আসলে সম্প্রতি অভিনেত্রীকে তাঁর মা হওয়া প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়েছিল। যেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, এখনও কেন মা হননি তিনি? জবাবে অভিনেত্রীর সপাট জবাব, তিনি স্বামী রণবীরের সন্তানকে জন্ম দিতে চান না! যা শুনে বেশ অবাকই হয়েছেন অনুরাগীরা। কেন এমন বলেছেন দীপিকা, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Deepika Padukone speaking

সম্প্রতি সামাজিক মাধ্যমে দীপিকার এই বক্তব্যের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা গিয়েছে, মা হওয়া প্রসঙ্গে জিজ্ঞেস করার পর দীপিকা উত্তরে বলেন, উনি এখনও মা হওয়ার জন্য তৈরি নন। আর শুধু উনিই নন, ওনার স্বামী রণবীরও বাবা হওয়ার জন্য তৈরি নন। কারণ দু’জনেই এখন নিজেদের কেরিয়ারের ওপর মনোনিবেশ করতে চান। দু’জনের হাতেই এখন অনেক প্রোজেক্ট রয়েছে। তাই দু’জনেই আপাতত সন্তান জন্মের বিষয়ে কিছু ভাবছেন না।

তাই ‘দীপবীর’ অনুরাগীদের চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। অভিনেত্রী শুধু বলেছেন, এখন মা হতে চান না। সকলের প্রিয় রণবীর-দীপিকার সম্পর্ক কিন্তু এখনও অটুটই রয়েছে।

Related Articles

Back to top button