গসিপবিনোদন

শোলের শ্যুটিং -এ অমিতাভকে এই কারণে সত্যি সত্যিই গুলি চালিয়েছিলেন ধর্মেন্দ্র! একটুর জন্য বেঁচে গিয়েছিলেন বিগবি

কেবিসি (KBC) হোস্ট করছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। লকডাউনের পর থেকে অমিতাভ আরও বেশি পরিশ্রমী হয়ে উঠেছেন। তিনি তার শুটিং শিডিউল বাড়িয়েছেন এবং একইদিনে দুটি দুই দিনের শো শেষ করার চেষ্টা করেন। বৃহস্পতিবারের এপিসোডের সময়, অমিতাভ একটি মর্মান্তিক উপাখ্যান বর্ণনা করেছিলেন। অমিতাভ বচ্চন ক্লাসিক ফিল্ম শোলের শুটিং নিয়ে এমন এক কথা বলেন, যা শুনে রীতিমতো আঁতকে উঠবেন আপনিও।

অমিতাভ ছবির শুটিংয়ের চাঞ্চল্যকর উপাখ্যান বলেছিলেন যে,
‘আমরা শোলে ছবির শ্যুটিং করছিলাম, ধর্মেন্দ্র জী নীচে এবং আমি পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে ছিলাম।ধর্মেন্দ্র তার বুক খুলে হাতে গুলি তুলেছিলেন, তিনি অনেকবার আবার নেন, কিন্তু সফলতা পাননি। সে বিচলিত হয়ে আসল কার্তুজটি তুলে বন্দুকের মধ্যে ভরে দিল, ঠিকমতো গুলি না দেওয়ায় প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে সে গুলি চালায়। আমি শুধু একটা শব্দ অনুভব করলাম। সেই সময় আমি পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে ছিলাম এবং গুলিটি আমার কানের কাছে চলে যায় এবং আমি অল্পের জন্য পালিয়ে যাই। এ ঘটনা শুনলে যে কেউ কেঁপে উঠবে।’

শোলে ছবিতে অমিতাভ বচ্চনের আসল স্ত্রী জয়া বচ্চন এবং ধর্মেন্দ্রর আসল স্ত্রী হেমা মালিনীও ছিলেন। ধর্মেন্দ্রর বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন হেমা। ছবিতে ঠাকুরের ভূমিকায় সঞ্জীব কুমার এবং গব্বরের ভূমিকায় অভিনয় করেছেন আমজাদ খান। ছবিটি পরিচালনা করেছেন রমেশ সিপ্পি।

শোলে ছবিটি সম্প্রতি ৪৫ বছর পূর্ণ করেছে। শোলে হিন্দি সিনেমার সবচেয়ে বড় হিট হিসেবে বিবেচিত হয়। আসলে, কেবিসি-র প্রতিযোগী প্রীত মোহন সিং গেমটি খেলতে গিয়ে বলেছিলেন যে তিনি শোলে ছবিটি খুব পছন্দ করেন। কেবিসি প্রতিযোগী সিআরপিএফ ডিআইজি প্রীত মোহন সিং বলেছেন যে ছবিটির ক্লাইম্যাক্স দেখে তিনি মনে করেন যে জয় অর্থাৎ অমিতাভের জীবন বাঁচাতে বীরুর আরও গুলি রাখা উচিত ছিল। এরপর অমিতাভ বললেন পুরো ঘটনা।

Related Articles

Back to top button