গসিপছবিবিনোদনসিনেমা

দঙ্গল সিনেমার ছোট্ট ববিতা এখন সুন্দরী যুবতী! হটনেসে টেক্কা দেবে কাটরিনাকে, রইল অভিনেত্রীর ছবি

২০১৬ সালে মুক্তি পেয়েছিল আমির খান (Amir Khan) অভিনীত ‘দঙ্গল’ (Dangal) সিনেমাটি। নামী কুস্তিগির গীতা ফোগত, ববিতা ফোগত এবং তাঁদের বাবা মহাবীর ফোগতের জীবনের ওপর ভিত্তি করে ছবিটি তৈরি হয়েছিল। সেই ছবিতে আমিরের সঙ্গেই অভিনয় করেছিলেন জায়রা ওয়াসিম, ফতিমা সানা শেখ, সান্যা মলহোত্রার মতো শিল্পীরা। জায়রা একদিকে ছোট গীতার চরিত্রে অভিনয় করেছিলেন। অপরদিকে তাঁর সঙ্গেই ছোট ববিতার (Babita Phogat) চরিত্রে অভিনয় করেছিলেন আর এক খুদে শিল্পী।

গীতার চরিত্রে জায়রা যেমন ভালোবাসা পেয়েছিলেন, তেমনই ববিতার চরিত্রে নজর কেড়েছিলেন সেই খুদে অভিনেত্রী। তবে জায়রা ফিল্মি দুনিয়া থেকে বিদায় নিয়েছেন। কিন্তু গীতা অভিনয়কে  বিদাত জানালেন, ববিতা কিন্তু এখনও ফিল্মি দুনিয়ার অংশ। ‘দঙ্গল’ ছবিতে খুদে ববিতার চরিত্রে অভিনয় করা সুহানি ভাটনগর (Suhani Bhatnagar) এখন বেশ বড়ও হয়ে গিয়েছেন।

Suhani Bhatnagar in Dangal

বড় পর্দা থেকে দূরে থাকলেও, সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সুহানি। সেখানেই তাঁর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। তাঁর রূপের দ্যুতিতে ঘুম উড়েছে নেটিজেনদের। কেউ কেউ তো এও বলছেন হটনেসে পর্দার ছোট্ট ববিতা তথা সুহানি বলি পাড়ার নামী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকেও টেক্কা দেন। বড় পর্দার নায়িকা হিসেবে রাজত্ব করা এখনও স্রেফ তাঁর কাছে সময়ের অপেক্ষা।

Suhani Bhatnagar

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দঙ্গল’ ছবিতে আমির-ফতিমা-সান্যার পাশাপাশি খুদে শিল্পীদের অভিনয়ও দর্শকদের নজর কেড়েছিল। জায়রার সঙ্গেই খুদে সুহানির অভিনয়েরও ভূয়সী প্রশংসা করেছিলেন তাঁরা। এত কম বয়সে বড় পর্দায় যেভাবে তিনি দাপটের সঙ্গে অভিনয় করেছিলেন তা দর্শকদের মনে ছাপ ফেলেছিল। তবে আমির খান অভিনীত সেই ব্লকবাস্টার ছবিতে অভনয় করার পর অবশ্য সুহানিকে বলিউডে আর দেখা যায়নি।

Suhani Bhatnagar

তবে বলিউডে না দেখা গেলেও, সামাজিক মাধ্যমে ‘দঙ্গল’ সিনেমার ববিতা বেশ জনপ্রিয়। সেখানে মাঝেমধ্যেই ছবি আপলোড করে থাকেন তিনি। বড় পর্দায় কাজ করার অভিজ্ঞতার পাশাপাশি টেলিভিশনে কাজ করার অভিজ্ঞতাও সুহানির রয়েছে। তাই এবার দেখার, ‘দঙ্গল’ খ্যাত এই সুন্দরী অভিনেত্রী ফের কবে বলিউডে কামব্যাক করেন।

Related Articles

Back to top button