গসিপবিনোদনভাইরাল

এক বা দুই নয় একসাথে ১০ জন স্ত্রীর সাথে সুখের সংসার করছেন এই ব্যক্তি, কখনো হয়না অশান্তি

লোকে একটা বৌ নিয়েই জ্বলে পুড়ে মোর, আবার কেউ কেউ একটা বৌ জোটাতে হিমশিম খেয়ে যায়।  কিন্তু আজ যার কথা বলব তিনি এক দুটো নয় ১০ দশটা বৌ নিয়ে গুছিয়ে সংসার করছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল তার কোনও স্ত্রীয়েরই স্বামীর প্রতি কোনো অভিযোগ নেই।  বরং সকলেই সমান ভাবে স্বামী সুখ পান। কিন্তু এই আশ্চর্য সাফল্যের পিছনে আসল রহস্যটা কি ,এবার সেকথাই জানালেন এই যুবক নিজেই।

ডেইলি স্টারের খবরে বলা হয়েছে, একসঙ্গে ৯ জন নারীকে বিয়ে করে লাইমলাইটে আসা এই ব্রাজিলিয়ান মডেলের নাম আর্থার ও উরসো। আর্থার আগেই বিবাহিত ছিলেন, কিন্তু ‘ফ্রি লাভ’ এবং ‘ওয়ান ম্যারেজ’-এর প্রতিবাদে তিনি আরও ৯ জন মহিলাকে বিয়ে করেন। সব মিলিয়ে, আর্থারের বর্তমানে রয়েছে ১০ জন স্ত্রী । এখন প্রশ্ন কি এমন ম্যাজিক আর্থার করলেন যার জেরে ৯ জন মহিলা তাকে বিয়ে করতে এক বাক্যে রাজি হয়ে গেল।

বিবাহিত আর্থার প্রথমে খুব মোটা ছিল। সাহারার কারণে তিনি খুবই অসহায় বোধ করতেন। আর্থারের ওজন ১০০ কেজি ছাড়িয়ে গিয়েছিল। এই ক্ষেত্রে, তিনি এটি থেকে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নেন এবং ধীরে ধীরে ২৮ কেজি ওজন হ্রাস করেন। ওজন কমানোর পর মডেলিং শুরু করেন আর্থার। আর্থার বলেছেন যে তিনি যদি ওজন না কমাতেন তবে তিনি ৯ জন মহিলাকে বিয়ে করতে পারতেন না। পরবর্তীতে আমরা আপনাকে বলব কিভাবে আর্থার নিজেকে ফিট রাখে।

আর্থারের মতে, তিনি সোম থেকে শনিবার পর্যন্ত জিমে প্রবল পরিশ্রম করেন এবং রবিবার বিশ্রাম নেন। তার ডায়েটের বর্ণনা দিতে গিয়ে আর্থার বলেন: “আমি কখনো লবণ, চিনি বা চর্বিযুক্ত কিছু খাইনি। সুষম খাদ্যের জন্য কঠোর নিয়ম মেনে চলেছি।”

আর্থার জানান , প্রথমে বাড়িতে বসে থেকে আর দুবেলা ভালো মন্দ খেয়ে মোটা হয়ে গিয়েছিলেন আর্থার।  যার জেরে এক সময় ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন তিনি।   আর্থার সিদ্ধান্ত নেন ওজন কমানোর , কঠিন পরিশ্রম করে ওজন কমানোর পর এখন তার ১০জন স্ত্রীই স্বামীর আকর্ষণীয় চেহারা নিয়ে ব্যাকুল।

প্রসঙ্গত , আর্থার এর প্রথম স্ত্রীয়ের নাম লুয়ানা কাজাকি। এর আগে, আর্থার এবং তার স্ত্রী লুয়ানা এই বলে সারা বিশ্বের মানুষকে চমকে দিয়েছিলেন যে তারা একটি পর্নসাইট থেকে প্রতি মাসে ৫০লাখ টাকা উপার্জন করেন। আর্থার এবং লুয়ানা তাদের খোলামেলা সম্পর্ক নিয়ে বেশ আলোচনায়।

 

Related Articles

Back to top button