কালো রঙে ঢাকা থাকে মুখ! রানী রাসমণীতে মা কালীর চরিত্রে অভিনয় করেন এই সুন্দরী অভিনেত্রী


জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি গত কয়েক বছর ধরেই টিআরপির (TRP) শীর্ষে রয়েছে। এই ধারাবাহিকের সমস্ত চরিত্র গুলিই নিজগুণে অসাধারণ। তাই এত বছর কেটে গেলেও ধারাবাহিক দেখতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েননি দর্শকবৃন্দ। এই ধারাবাহিকেই মা কালীকে দেখা যায়। তার সাজসজ্জায় অভিনেত্রীর মুখ বোঝা দায় হয়ে ওঠে। সারা অঙ্গে কালো রঙ মেখে মা ভবতারিণী সাজেন অভিনেত্রী।।

কিন্তু এই সাজের আড়ালে রয়েছেন এক সুন্দরী অভিনেত্রী। ধারাবাহিকে মা কালির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য বসু। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে সোহিনী ম্যাডামের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের অভিনয় জীবনের খুটিনাটি তুলে ধরেন অভিনেত্রী।

২০১৩ সালেই প্রথম ক্যামেরার মুখোমুখি হন অভিনেত্রী। এখনো পর্যন্ত মা ভবতারিণী আর সোহিনী ম্যাডামের চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তার অভিনয় জীবনে বিশেষ অভিজ্ঞতা না হলেও তার স্বপ্ন অনেক রয়েছে।

অভিনেত্রীর ইচ্ছা রয়েছে, টলিউডে যিশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, টুম্পা দি মানে সুদীপ্তা চক্রবর্তী এবং দামিনী বেনি বসু,অন্যদিকে বলিউডে আয়ুস্মান খুরানা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, ভিকি কৌশলের সাথে কোনো একদিন পর্দা ভাগ করে নেবেন তিনি।

সিনেমায় অভিনয় করার ইচ্ছে রয়েছে অভিনেত্রীর। আগে জিতের সঙ্গে ‘গেম’ ছবিতে ছোট্ট একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, এরপর কোনো ছবির অফার পেলে আবার করার ইচ্ছা রয়েছে তার। ব্যক্তিগত জীবন সম্পর্কে অভিনেত্রী জানান, ২০১৯ সালের ১৩ই মার্চ পরিচালক শমীক বোসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।