গসিপবিনোদনসিনেমা

ছবির এই ছোট্ট মেয়েই আজ কাঁপাচ্ছে বলিউ! বয়সে বড় অভিনেতার সাথে নাম জড়িয়ে এসেছেন লাইমলাইটে

বলিউড অভিনেতাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্তদের আগ্রহ নতুন বিষয় নয়। বরাবরই ভক্তদের মধ্যে তাদের প্রিয় তারকাদের নিয়ে ব্যাপক আগ্রহ থাকে। তাই প্রিয় তারকাদের ছোট বেলার পুরনো ছবি দেখা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রীর ছবি ব্যাপক ভাইরাল হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ফটোটিতে যে বাচ্চা মেয়েটিকে দেখা যাচ্ছে তিনি এখন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি নিজের থেকে বয়সে অনেক বড় একজন অভিনেতার সাথে সম্পর্কে থাকার কারণে বেশকিছুদিন ধরেই জল্পনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এই অভিনেত্রী।গুজবের কারণে খবরে রয়েছেন।

হ্যাঁ ঠিকই ধরেছেন এই ছবিতে থাকা বাচ্চা মেয়েটি হলেন আসলে অভিনেত্রী ফাতিমা সানা শেখ। ছবিতে তাকে কাঁদতে দেখা যাচ্ছে।আর এই ছবিতেই রয়েছেন ফাতিমার মা-ও। তিনি অভিনেত্রীকে পড়াচ্ছেন। ছবি দেখে মনে হচ্ছে ফাতেমা পড়াশুনা একদমই পছন্দ করেন তাই সে কাঁদছে।

ফাতিমা সম্প্রতি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সাথে তার সম্পর্কের জল্পনার কারণে খবরে রয়েছেন। উল্লেখ্য দঙ্গল সিনেমায় ফাতিমা আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন । ছবিটি কুস্তিগীর ফোগাট বোনদের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। সিনেমায় ফাতিমার অভিনয় দারুন প্রশংসিত হয়েছিল।

 

পরবর্তীতে আমিরের সঙ্গে তাকে ঠগস অফ হিন্দুস্তানে সিনেমায় দেখা গিয়েছে। সিনেমাটি খুব একটা ভালো ব্যবসা করতে না পারলেও আমির ও ফাতিমার ঘনিষ্ঠতা নিয়ে আলোচনা শুরু হয়। পরবর্তীতে আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে তালাক দেওয়ার পরপরই ফাতিমার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ফের একবার মাথাচারা দেয়। এখন আবার শোনা যাচ্ছে আমির ইতিমধ্যেই ফাতিমার সাথে গোপনে বিয়ে করেছেন। আসন্ন সিনেমা লাল সিং চাড্ডার মুক্তির পর তিনি একথা ঘোষণা করবেন।

Related Articles

Back to top button