গসিপবিনোদনসিনেমা

অমিতাভ বচ্চনের সাথে গানের শুটিং করার পর সারারাত ঘুমাতে পারেননি এই অভিনেত্রী, রইল আসল সত্যি

বলিউড শহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ওরফে বিগবি হলেন আমাদের দেশের অন্যতম প্রধান একজন ‘লিভিং লেজেন্ড’। নিজের দীর্ঘ অভিনয় জীবনে বিগত কয়েক দশক ধরে দর্শকদের মনোরঞ্জন করতে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে ৮০ ছুঁই ছুঁই বয়সে এসেও থেমে নেই বলিউডের বিগবি।

আজও এই বয়সে এসেও পর্দা কাঁপিয়ে চলেছেন অভিনেতা। আজ বং ট্রেন্ডের পাতায় অমিতাভ বচ্চন অভিনীত এমন একটি সিনেমার কথা বলতে চলেছি যে সিনেমায় একটি গানের শুটিংয়ের পর সেই সিনেমার নায়িকার কান্না থামানো যাচ্ছিল না কিছুতেই। আসলে এখানে কথা হচ্ছে অভিনেত্রী স্মিতা পাটিল (Smita Patil) সম্পর্কে।


সালটা ছিল ১৯৮২,সেবছর ‘নমক হালাল’ (Namak Halal) সিনেমায় একসাথে জুটি বেঁধেছিলেন অমিতাভ এবং স্মিতা। এই সিনেমার একটি গান নিয়ে সেসময় চারদিকে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল। জনপ্রিয় সেই গানটি হল ‘আজ রপট জায়ে’ (Aj Rapat Jaye) । এই গানে অমিতাভ বচ্চন এবং স্মিতা পাটিলের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছিল।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর এই গানের শুটিংয়ের পর স্মিতা পাটিল সারারাত ঘুমাতে পর্যন্ত পারেনি। পরেরদিন অমিতাভ বুঝতে পারেন স্মিতা ওই নির্দিষ্ট সিনে অত্যন্ত দুঃখী ছিলেন। পরে সহ অভিনেত্রীর ভুল ভাঙতে তিনি নিজে থেকেই স্মিতাকে বুঝিয়েছিলেন আসলে এসব শুধু চিত্রনাট্যের অংশ মাত্র।

আর এই কারণেই চরিত্রের প্রয়োজনে তারা এই ধরনের সিনে অভিনয় করতে বাধ্য হয়েছেন। সাধারণত অমিতাভ বচ্চনের সিনেমায় ঘনিষ্ঠ সিন তেমন একটা দেখা যায় না। আর এই কারণেই নমক হালাল সিনেমায় অমিতাভ বচ্চন কে ধরনের ঘনিষ্ঠ দৃশ্যে দেখে দারুন অবাক হয়েছিলেন তাঁর ভক্তদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button