খবরবিনোদন

এক বা দুই নয় এবার বিখ্যাত অভিনেত্রীর ভাঙলো তিন নম্বর বিয়ে, স্বামীদের ওপর করতেন অত্যাচার !

ফিল্মি জগতের অভিনেত্রী মানেই তাকে নিয়ে গসিপ চর্চা লেগেই থাকে। কিন্তু এমনও কিছু  অভিনেত্রী আছেন যাদের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার পারদ চরমে ওঠে। এই যেমন তামিলের এক অভিনেত্রী, নিজের ব্যক্তিগত জীবনের কারণে তিনি খবরের শিরোনামে আছেন। গত জুন মাসে তামিল অভিনেত্রী ভ্যানিতা বিজয়কুমার  হিরো পিটার পলের সাথে আবদ্ধ হন। দীর্ঘ দিন ডেট করার পর চেন্নাইতে ক্রিস্টিয়ান রীতিনীতি মেনে বিয়ে করেন দুজন।

কিন্তু মাত্র ৪মাস আগের টি বিয়ে এবার ভাঙতে চলেছে। বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে উঠেছে চাঞ্চল্যকর তথ্য। বিয়ের ৪ মাস পরেই ভ্যানিতা তার স্বামী পিটার পলকে মার ধরে করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। তামিল পরিচালক রবীন্দ্র চন্দ্রশেখরন এ সম্পর্কে মন্তব্য করেছেন। তিনি এই খবরটি একেবারে সত্যিই বলে নিশ্চিত করেছেন ও নিজের ইনস্টাগ্রামে এই বিষয়ে একটি পোস্ট করেছেন। ইনস্টাগ্রামে পরিচালক রবীন্দ্র শেখরন লিখেছেন, ” ইটা একেবারে সত্যি! ও নিশ্চিত”।

 

 

যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রী তার মেয়ে ও স্বামীর  সাথে গোয়াতে ঘুরতে গেলে এই মতবিরোধের শুরু হয়। বিয়ের পর অভিনেত্রী প্রথম গোআ গিয়েছিলেন, সেখানে পিটার প্রচুর মদ্যপান করেছিলেন সেখানেই দুজনেই মধ্যে ঝগড়ার সূত্রপাত হয় ও তা চরমে পৌঁছায়। এমনকি গোয়া থেকে ফেরার পরেও পিটার তার মদের অভ্যাস কমায়নি যার জেরে আবারো ঝগড়া  হয় ও পিটারকে ভ্যানিতা তার বাড়িতে থেকে বের করে দেন।

প্রসঙ্গত, এটি ছিল অভিনেত্রীর ৩ নম্বর বিয়ে, অন্যদিকে পিটার পলের ক্ষেত্রে এটি ছিল দ্বিতীয় বিয়ে। বিয়ের দিন পিটারের প্রথম স্ত্রী তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে পুলিশে। পিটারের প্রথম স্ত্রীর মতে তার ও পিটারের মধ্যে এখনো পর্যন্ত বিবাহ বিচ্ছেদ হয়নি। এই পরিস্থিতিতে এই বিবাহ বাতিল করা উচিত।

Related Articles

Back to top button