দাদা একটু জল দেবেন! তৃষ্ণার্ত কাঠবিড়ালির জল চেয়ে খেল যুবকের কাছ থেকে, তুমুল ভাইরাল ভিডিও


ইন্টারনেটের যুগে রোজই হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। ভাইরাল সব ভিডিওগুলিতে মানুষ থেকে পশু পাখি সকলেরই কান্ডকারখানা দেখার মত হয়। কিছু ভিডিও হাসিয়ে দেয় তো কিছু ভিডিও ভাবিয়ে তোলে, কিছু আবার মন ভালো করে দেয়। এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এক মন ভালো করে দেবার ভিডিও। যেখানে মানুষের সহৃদয় দিকটি দেখা যাচ্ছে।

১ মিনিটের এই ছোট্ট ভিডিওতে দেখা গেছে মানুষের পশুপাখিদের প্রতি ভালোবাসার নিদর্শন। ভিডিওতে এক যুবক নিজের পানীয় জলের বোতল থেকে জল  খাইয়েছেন একটি তৃষ্ণার্ত কাঠবেড়ালিকে। বেচারা গীষ্মের দুপুরে জলের খোঁজে এসে জল চাইছিল যুবকের কাছে। সহৃদয় ওই যুবক তখন ব্যাপারটি বুঝতে পেরে তাকে নিজের বোতল থেকে জল খাওয়ান।

ব্যক্তি যখন কাঠবেড়ালিটিকে জল খাওয়াচ্ছিলেন তখন তারই কোনো এক বন্ধু রেকর্ড করেছে এই সুন্দর দৃশ্যটি। যেখানে দেখা যাচ্ছে কাঠবিড়ালিটি রীতিমত উঠে দাঁড়িয়ে হাতের অঙ্গভঙ্গি করে জল চাইছে যুবকের কাছ থেকে। যুবক বুঝতে পারে কাঠবেড়ালিটি তৃষ্ণার্ত, জল চাইছে। বুঝতে পেরে জলের বোতল নিচে করতেই কাঠবেড়ালি মুখ বাড়িয়ে বোতল থেকে জল খেয়ে নেয়।  প্রাণ ভরে জল খাবার পর  কিছুক্ষন দাঁড়িয়েই ধীরে ধীরে দৌড়ে পালায় কাঠবেড়ালিটি।

মন ভালো করার মত এই ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পরে নেটিজেনদের মধ্যে। ভিডিওটি পোস্ট করার সাথে ট্যাগ লাইন দেওয়া হয়েছে , একটি তৃষ্ণার্ত কাঠবেড়ালি জল চাইছে মানুষের থেকে যার কাছে জলের বোতল আছে। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ১লক্ষ ২০ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। অনেকেই কমেন্ট করেছেন সাধুবাদ জানিয়েছেন ওই সহৃদয় যুবকটিকে।

 

https://www.facebook.com/thepetcollective/videos/2689586967810904/

 


Like it? Share with your friends!

667
667 points