বিনোদনসিরিয়াল

সব সিরিয়ালের একই বস্তাপচা গল্প! ‘গৌরী এলো’ তে হঠাৎ উদয় হল নায়কের নতুন বান্ধবী, বিরক্ত দর্শকেরা

লং রানে কোনোও ধারাবাহিক নিয়ে চর্চা না হওয়ার কারণ হল সেই ধারাবাহিকের বস্তা পচা গল্প, আর এক ঘেয়েমি প্লট। প্রায় প্রতি মাসেই বাংলার দাপুটে চ্যানেল গুলি তে আসছে নতুন কোনোও না কোনোও ধাবাহিক। প্রথমে তার বিষয়ে বেশ অভিনবত্বও দেখা যাচ্চজে, কিন্তু তারপর? যে বিষয় নিয়ে ধারাবাহিকের সূচনা তা-ই হারিয়ে যায়। ঘুরে ফিরে আসে একই গল্প, একই প্লট। ঠিক যেমন এবার হল জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘গৌরী এলো’তে।

ধারাবাহিকে পেশায় ডাক্তার ঈশান ঘোষালের চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর চরিত্রে রয়েছেন একেবারে নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। এখন তো দর্শকদের কাছে একেবারে নয়নের মণি হয়ে উঠেছে মানুষ রূপী এই হর পার্বতীর জুটি। নানান বাধা বিপত্তি পেরিয়ে সিরিয়ালে সবেমাত্র বিয়ে হয়েছে গৌরী ঈশানের।

Gouri Elo

সবমিলিয়ে এখন একেবারে জমে উঠেছে গৌরী এল সিরিয়ালের প্রতি টি পর্ব। কিন্তু এর মধ্যেই সিরিয়ালে ঢুকে গেল আর সব ধারাবাহিকের মতো সেই একঘেয়ে প্লট, যা দেখা মাত্রই ক্ষেপে লাল দর্শকেরা৷ সম্প্রতি ভাইরাল একটি প্রোমোতে দেখা গিয়েছে, ধারাবাহিকে গৌরী আর ইশানের মাঝে এন্ট্রি নিতে চলেছে এক তৃতীয় ব্যক্তি, যার নাম রুমেলা। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতু রাই আচার্য।

ঈশান গৌরীর মধ্যে দূরত্ব বাড়িয়ে তাদের জীবনে অশান্তি আনাই হবে রুমেলার কাজ। প্রায় প্রতিটা ধারাবাহিকেই এই চিত্র কমন, নায়ক নায়িকার মাঝে একজন তৃতীয় ব্যক্তি। এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ‘কড়ি খেলা’ ধারাবাহিকে পারমিতার জা এর চরিত্রে, তবে সেখানে যথেষ্ট পজেটিভ ভূমিকায় অভিনয় করলেও এখানে তিনি ভিলেন৷

প্রোমোতে দেখা যায় গৌরী ঈশানের বৌভাতে এসে ঈশানকে জড়িয়ে ধরে সে, বোঝাই যায় নায়কের প্রতি তার অন্যরকম টান রয়েছে। তার আসায় বাড়িতে একটা অন্যরকম পরিবেশ তৈরি হয়। বাড়ির সকলে রুমেলাকে ‘ঝামেলা’ বলে ডাকতে থাকে, এই দৃশ্য দেখে গৌরীরও বেশ অভিমান হয়। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button