খবরবিনোদন

ভাঙনের পথে তৃতীয় বিয়ে! এর মাঝেই জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রাবন্তী

গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে শ্রাবন্তীর নাম। তৃতীয় বিয়েও নাকি ভাঙনের অভিনেত্রী। এই নিয়েই চলছে তুমুল জল্পনা। পুজোর আগে থেকেই নাকি ভাটা পড়েছে রোশন-শ্রাবন্তীর সম্পর্কে। আর এক ছাদের তলায় থাকছেন না এই দম্পতি। শ্রাবন্তীর ইন্সটাগ্রামেও নেই তাদের হাসি মুখের ছবি। করওয়া চৌথ গেল তাও একসঙ্গে দেখা মিলল না রোশন শ্রাবন্তীর।

স্বভাবতই এই নিয়ে টলিপাড়ার অন্দরে উঠেছে সমালোচনার ঝড়। শোনা যাচ্ছে কানাঘুঁষো। তবে কী তৃতীয় বিয়েটাও টিকল না শ্রাবন্তীর? যদিও নিজের ব্যক্তিগত জীবন ও দাম্পত্য নিয়ে এখনও মুখে কুলুপই এঁটে রেখেছেন অভিনেত্রী। বরং এবার তিনি মুখ খুললেন নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে।

আজ অভিনেত্রী শ্রাবন্তীর জীবনের একটি বিশেষ দিন। আজ তার জিম ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’এর গ্র‍্যান্ড অপেনিং। এবার জিমের মালকিন শ্রাবন্তী। একটি ভিডিও বার্তায় শ্রাবন্তী নিজেই এই সুখবর জানান। তিনি বলেন, “আপনাদের জন্য নিয়ে এসেছি এক দারুণ সুখবর। আগামী ৮ই নভেম্বর খুলতে চলেছে আমার নতুন জিম ‘ফিটনেস এম্পাওয়ার। নিজেদেরকে ফিট রাখার জন্য আর অবশ্যই পরিবারের লোকজনকে ফিট রাখতে চলে এসো আমাদের নতুন জিমে। তবে দেখা হচ্ছে ৮ তারিখ”।

টলি ডিভা সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানও শ্রাবন্তীর এই নতুন পথচলার জন্য একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন। শ্রাবন্তী যে বরাবরই ভীষন জিমোহলিক এমনটা নয়, স্বামী রোশনের পাল্লায় পড়েই জিমে যেতেন তিনি। কিন্তু এখন তিনি স্বয়ং একটি জিমের ওনার। শ্রাবন্তীর স্বামী রোশনও একটি জিমের কো-ওনার।

নিজের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জিমের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘ইমোশন… দ্য ফিটনেস এম্পাওয়ার।বাড়ন্ত বাচ্চা’।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Back to top button