ভাইরালভিডিও

যেমন কর্ম তেমনি ফল! চুরি করতে এসে কুকুরের ভয়ে আত্মারাম খাঁচা চোরের, রইল ভাইরাল ভিডিও

কথায় বলে যেমন কর্ম তেমনি ফল, যদিও এই প্রবাদ বাক্য আজকের দিনে দাঁড়িয়ে কজন যে মানে সেটাই প্রশ্ন। যেখানে একসময় বড়রা সর্বদাই বলতে যে যেকোনো কাজ করার আগেই সেটা ভেবে চিনতে করা উচিত, সেখানে আজ অধিকাংশই হয়তো সেটা মানে না। এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে নিজের কুকর্মের ফল মুহূর্তের মধ্যেই পেযেছেন অনেকে। সোশ্যাল মিডিয়াতেই এর উদাহরণ স্বরূপ বহু ভাইরাল ভিডিও (Viral Video) রয়েছে।

আসলে আধুনিক যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সকলের কাছেই উপলব্ধ হয়ে গিয়েছে। যেকারণে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও চোখে পরে নেটপাড়ায়। যেখানে প্রতিভার ভিডিও থেকে শুরু করে মানুষ ও পশুপাখিদের অদ্ভুত সমস্ত কান্ড কারখানা দেখতে পাওয়া যায়। যেটা দেখে কখনো হাসতে হাসতে পেট ব্যাথা ধরে যায় তো কখনো আবার অবাক হয়ে যেতে হয়।

thief trying to steam get caught by dogs get scared as hell video

সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটা দেখে কেউ হাসছেন তো কেউ আবার বলছেন একদম ঠিক হয়েছে। আসলে সমাজে ভালো মানুষ যেমন আছে তেমনি দুষ্ট লোকেরাও রয়েছে। হামেশাই কোথাও না কোথাও চুরি বা ছিনতাইয়ের ঘটনার খবর আসতে থাকে। তবে কিছু চোর (theif) নামেই চোর হয় আদতে বুদ্ধি বলতে মাথায় কিছুই থাকে না। এবার এমনই এক চোরের খোঁজ দিল নেটপাড়ার ভাইরাল ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে খালি বাড়িতে কেউ নেই দেখে চুরির উদ্দেশ্যে ঘর ঢোকার চেষ্টা করছিল একটি চোর। কিন্তু মুশকিল হল বাড়িতে মানুষ না থাকলেও দুই কুকুর (dog) ছিল। অনেকেই কুকুর দেখলে ভয় পেয়ে যান, আর সেই কুকুর যদি ঘেউ ঘেউ করে তেড়ে আসে তাহলে তো আর কথাই নেই আত্মারাম খাঁচা হওয়ার জোগাড় হয় কিছুজনের। আর ঠিক তেমনটাই হয়েছে এই চোরের সাথেও।

দরজা দিয়ে ঢোকার চেষ্টা করতে যেতেই দুই কুকুর এসে হাজির আর কুকুর দেখে দরজা বেয়ে উঠে ঝুলছে চোর মশাই। চোর কোথা দিয়ে যে পালাবে সেটাই বুঝতে পারছে না এদিকে কুকুরগুলি অপেক্ষা করছে নিচে নামলেই দেবে কামড় বসিয়ে। আর এই ঘটে ঘটনা দূর থেকে কেউ একজন ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Gidda company (@gieddee)

শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে চোরের কীর্তি। ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের বেশিরভাগ লোকেই বলেছে ঠিক হয়েছে। হাসির ইমোজি রিয়াকশনে ভরে গিয়েছে ভিডিওটি। তবে ভিডিওটি মাঝপথেই শেষ হয়ে গিয়েছে শেষপর্যন্ত কি হল সেটা আর দেখা যায়নি।

Related Articles

Back to top button