গসিপবিনোদনসিনেমা

সাপ পোষা থেকে দাঁত দিয়ে নখ কাটা ! এই ৫ বলি তারকার অদ্ভুত বদভ্যাসের কথা শুনলে চমকে যাবেন

কথায় বলে দোষে গুনেই মানুষ। অর্থাৎ প্রতিটা মানুষেরই খারাপ দিক যেমন থাকে তেমনই কিছু ভালো দিকও থাকে। তবে অনেক সময়ই ভালো দিক গুলো চাপা পরে যায় বদভ্যাসের (Bad habits) কারণে। আর সত্যি বলতে অভ্যাস বদলানো যায় কিন্তু বদভ্যাস বদলানো মোটেই সহজ  কথা নয়। আবার কিছু কিছু সময় শুধু বদভ্যাস নয় , কোনো জিনিসের প্রতি আসক্তিও চরমে পৌঁছলে তা অভ্যাসে পরিণত হয়।

কেউ দাঁত দিয়ে নখ কাটেন তো কেউবা অতিরিক্ত ধূমপান করেন আজ আপনাদের জনাব বলিউডের অভিনেতা অভিনেত্রীদের অদ্ভুত কিছু অভ্যাস সম্পর্কে। তাদের এই অদ্ভুত অভ্যাস বা আসক্তি বেশ কিছু সময় ক্যামেরাতেও ধরা পড়েছে। আগেই যেমন বললাম ভালো মন্দ মিলিয়েই মানুষ , আর তারকারাও এত লাইম লাইট বিলাসবহুল জীবন কাটানোর পরেও দিনের শেষে একজনা মানুষই।

১.সলমান খান (Salman Khan) –

Salman Khan Smile Reaction

বলিউড অভিনেতা সলমন খানের অসম্ভব আসক্তি রয়েছে সুগন্ধী সাবানে। দেশী ,বিদেশী , ভেষজ , হ্যান্ডমেড সমস্ত রকমের সাবানই রয়েছে ভাইজানের সংগ্রহে। আর শ্যুটিং সেটে ভাইজান ঢোকা মাত্রই তার শরীর থেকে বেরোনো সুবাসের আসল রহস্য তবে তার সংগ্রহের এই রকমারি সাবানই।

২. রানী মুখার্জি (Rani Mukerji ) –

Rani Mukerji

সাধারণ মানুষ ঘুম থেকে ওঠার সাথে সাথে এক কাপ চা বা কফি পছন্দ করলেও মারদানি অভিনেত্রী রানী মুখার্জি সিগারেটে আসক্ত। সে এতটাই আসক্ত যে, তার সকালটাই শুরু হয়না সিগারেট ছাড়া ,সারাদিনে গোটা ১০ এক সিগারেট খান অভিনেত্রী।

৩. করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) –

করিনার বদভ্যাস  হল নখ খাওয়া। আমাদের আশে পাশে এমন অনেকেই রয়েছে যাদের দেখা যায় দাঁত দিয়ে নখ কাটতে৷ কিন্তু বলিউডের বেবোর এহেন অভ্যেস আছে তা কখনো ভেবেছেন? অবিশ্বাস্য লাগছে তো? কিন্তু এটিই সত্যি। ফাঁকা বসে থাকলেই মুখে হাত চলে যায় বেবোর আর তিনি নখ কামড়াতে থাকেন।

৪. সুস্মিতা সেন (Sushmita Sen ) –

বিড়াল, কুকুর, মাছ এবং আরও অনেকেই বিভিন্ন রকমের পোষ্য পছন্দ করেন । কিন্তু আমাদের প্রাক্তন মিস ইউনিভার্স, সুস্মিতা সেনের সাপের প্রতি অদ্ভুত আসক্তি রয়েছে। তিনি সাপ এত ভালোবাসেন যে অভিনেত্রীর বাড়িতে একটি পোষা অজগরও রয়েছে।
৫. শাহরুখ খান (shah rukh khan) –
Shahrukh Khan
বলিউডের ‘কিং খান’ হিসেবে পরিচিত শাহরুখ খানের ধূমপানের নেশা রয়েছে। শুধু তাই নয়, গ্যাজেট এবং ভিডিও গেমের প্রতি তার এত বড় আবেগ রয়েছে যে অভিনেতার গেমিং গ্যাজেটগুলির জন্য একটি আলাদা ঘর রয়েছে।

Related Articles

Back to top button