খবরবিনোদন

করোনার থাবায় নাজেহাল টলিউড! সংক্রামিত হয়েছেন যেসকল তারকারা

গতবছর ভারত তথা গোটা পৃথিবীকে ভয়ে সন্ত্রস্ত করে দিয়েছিল করোনা (Corona)। লক্ষাধিক মানুষ নিজেদের প্রাণ হারিয়েছিলেন এই করোনার জেরে। মাঝে কিছুটা কমলেই ফের দ্বিতীয় ঢেউ এসেছে করোনার। আর এবার করোনা হানা দিয়েছে টলিউডে। টলিপাড়ায় একেরপর এক সেলিব্রিটিরা আক্রান্ত হচ্ছেন করোনাতে। সিনেমার অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে টেলিভিশন সিরিয়াল কেউই বাদ যাচ্ছে না এই  দ্বিতীয় ঢেউয়ে। আসুন দেখে নেওয়া যাক করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হওয়া ১০ জন সেলেব্রিটিদের তালিকাঃ

১. শন ব্যানার্জি (Sean Banerjee)

ষ্টার জলসার মন ফাগুন সিরিয়ালে দেখা যাবে এখানে আকাশ নীল খ্যাত অভিনেতা শনকে। বিগত ফেব্রুয়ারী মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন শন। অন্তর্দৃষ্টি ছবি শুটিংয়ের জন্য দেরাদুন ও মুসৌরিতে গিয়েছিলেন অভিনেতা সেখান থেকে ফিরেই আক্রান্ত হন করোনাতে।

২. ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) 

Rituparna Sengupta

বিগত মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। করোনা আক্রান্ত হবার সময় অভিনেত্রী সিঙ্গাপুরে ছিলেন, একেবারেই উপসর্গহীন ছিলেন অভিনেত্রী। করোনা টেস্ট করলে পসিটিভ আসেন, তবে খুব একটা সমস্যা দেখা যায়নি অভিনেত্রীর।

৩. ভরত কল ও স্ত্রী জয়শ্রী মুখার্জী (Bharat Kaul & Jayasri Mukherjee) 

সিরিয়ালের বিখ্যাত খলনায়ক ভরত কল। গত মার্চ মাসে তিনিও করোনা আক্রান্ত হয়েছিলেন। সাথে অভিনেতার স্ত্রী জয়শ্রী মুখার্জীও করোনা আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে দুজনেই সুস্থ হয়ে গিয়েছেন। অভিনেতা সিরিয়ালের কাজে যোগদানও করে ফেলেছেন ইতিমধ্যেই।

৪. ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)

টেলিভিশন তথা টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। গত মার্চের শেষের দিকে প্রেমিক অঙ্কুশ হাজরার সাথে মালদ্বীপ গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে ফেরার সময় করোনা টেস্ট করা হলে করোনা পসিটিভ হন অভিনেত্রী। বর্তমানে তিনি সুস্থ ও কলকাতাতেই আছেন।

৫. শ্রুতি দাস (Shruti Das)

Shruti Das শ্রুতি দাস

দেশের মাটি সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস। অভিনেত্রী শুটিং চলাকালীন কফির গন্ধ না পাওয়ায় করোনা টেস্ট করান। যার রিপোর্ট পসিটিভ আসে। বর্তমানে অভিনেত্রী সুস্থ, নিজের করোনা নেগেটিভ হবার খবর সোশ্যাল মিডিয়াতে জানান দিয়েছিলেন অভিনেত্রী।

৬. ঋতব্রত মুখোপাধ্যায় (Ritabrata Mukhopadhyay)

টলিউডের অভিনেতা ঋতব্রত। গত ১৯ শে এপ্রিল করোনা পসিটিভ হয়েছেন অভিনেতা। তবে তার বাড়ির কেউই করোনা আক্রান্ত হননি।

৭. জিৎ (Jeet)

জিত Jeet

টলিউডের সুপারষ্টার জিৎ। অভিনেতা মেদিনীপুরে একটি নতুন শপিং মলের উদ্বোধনে গিয়েছিলেন কিছুদিন আগেই। বিগত ১৩ই এপ্রিল করোনা আক্রান্ত হন অভিনেতা। বর্তমান তিনি বাড়িতেই কোয়ারেন্টাইন রয়েছেন ও চিকিৎসা চলছে।

৮. শুভশ্রী (Subhashree) 

শুভশ্রী Subhashree Ganguly

টলিউডের টপ নায়িকাদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলি। অভিনেত্রীও বিগত ১৩ই এপ্রিল করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে অভিনেত্রী স্বামী রাজ চক্রবর্তীর সাথে প্রচারের কাজে বেরিয়েছিলেন। এরপরেই করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

৯. রুক্মিণী মৈত্র (Rukmini Maitro)

টলিউডের অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ছবির শুটিংয়ের জন্য মুম্বাইতে ছিলেন অভিনেত্রী। সেখানেই অসুস্থ হয়ে পড়েন ও হাসপাতালে করোনা টেস্ট করা হলে পসিটিভ রিপোর্ট আসে। বর্তমানে অভিনেত্রী সুস্থ আছেন।

১০.  চন্দ্রেয়ী ঘোষ (Chandreyi Ghosh)

টলিউডের অভিনেত্রী চন্দ্রেয়ী ঘোষ।  অভিনেত্রী বাংলা নববর্ষের আগেই  করোনা পসিটিভ হন। এরপর থেকে আইসোলেশনে আছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button