গসিপবিনোদন

নায়ক না হতে পারলেও দুর্দান্ত অভিনয়ের জোরে সকলের মন জিতেছেন এই ৫ অভিনেতা!

যে কোনও চলচ্চিত্রই দাঁড়িয়ে থাকে, তার নায়ক, নায়িকা এবং খলনায়ক এর উপর। তবে চলচ্চিত্রের গল্পে প্রায়শই এমন এক একটি চরিত্র থাকে যা ছাড়া গল্পটি নিজেই অসম্পূর্ণ বলে মনে হয়। চরিত্রটি হ’ল সাপোর্টিং কাস্ট বা পার্শ চরিত্র, যার উপরে ছবির দায়িত্ব মূল চরিত্রের মতোই নির্ভর করে। চলচ্চিত্রের অনেক তারকা একটি পার্শ্ব চরিত্রে হাজির হয়, যারা প্রধান চরিত্রে না থাকা সত্ত্বেও দর্শকদের মন কেড়েছে।

আজ এমনই কিছু পার্শ্ব চরিত্রে অভিনয় করা অভিনেতার পরিচয় দেব আপনাদের, যারা ছাড়া সেই ধারাবাহিক বা সিনেমা এক্কেবারে ভাবাই যায়না। এই সমস্ত শিল্পী অভিনেতাদের মধ্যে উল্লেখযোগ্য চন্দন সেন, অম্বরীশ ভট্টাচার্য, সৌরভ চট্টোপাধ্যায়ের মতো শিল্পীরা।

সৌরভ চট্টোপাধ্যায় –

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায় (Sourav chatterjee) । তার উচ্ছল এবং সাবলীল অভিনয়ে তিনি অচিরেই হয়ে উঠেছেন বাঙালির ঘরের ছেলে। বর্তমানে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) – এ মোদক বাড়ির জামাই শ্রীনন্দার স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে তার চরিত্রের নাম ‘রাজীব’। থিয়েটার দিয়েই অভিনয়ে পা রাখা অভিনেতার। ছোট থেকে কোনো কালেই আর সকলের মতো ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে চাননি সৌরভ৷ প্রথম থেকে শেষ অবধি তিনি অবিচল ছিলেন তার অভিনেতা হওয়ার লক্ষ্যে। আর আজ তিনি সফল।

অম্বরীশ ভট্টাচার্য –

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। ছোট পর্দা থেকে বড়পর্দা দুদিকেই অসাধারণ বিচরণ তাঁর। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’য় (Khorkuto) পটকা চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্র দর্শকমহলে তাঁকে এক বিরাট পরিচিতি এনে দিয়েছে। পটকা (Potka) চরিত্রে অম্বরীশের অভিনয় দর্শকদের কাছে অক্সিজেনের মতো। তাই সিরিয়ালে তাঁকে না দেখতে না পেলে গোঁসা হয় দর্শকদের।

চন্দন সেন-

Chandan Sen চন্দন সেন খড়কুটো

‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকে বর্তমানে সৌজন্যের বাবার ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা চন্দন সেন (Chandan Sen)। তার সাবলীল অভিনয়, উচ্ছ্বাস, দুর্দান্ত রসবোধ সকলের মন জিতে নিয়েছে নিমেষে। কিন্তু অভিনেতাকে দেখলে বোঝার উপায় নেই, তার ভিতরে বাসা বেঁধে রয়েছে ভয়ঙ্কর ব্যধি ক্যান্সার। গত ১১ বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়ে চলেছেন অভিনেতা। কেবলমাত্র প্রবল ইচ্ছাশক্তি আর অদম্য জেদের জোরেই আজ তিনি এই জায়গায়।

৪. দেবোত্তম মজুমদার

বাংলা ধারাবাহিকের অন্যতম পরিচিত মুখ দেবোত্তম মজুমদার। বর্তমানে খড়কুটো ধারাবাহিকে ঋজুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা।

৫. রাহুল ব্যানার্জি –

বাংলা বিনোদনে দেশের মাটি (Desher Mati) শেষ হওয়ার পরেও তার জনপ্রিয়তায় যে বিন্দুমাত্র ভাতা পড়েনি এই বিষয়ে কোনো সন্দেহই নেই। সিরিয়ালের মূল চরিত্র ছাড়াও দর্শকদের নজর কেড়েছে রাজা মাম্পির জুটি। শেষে অনেক বাধা পেরিয়ে এক হয়েছে দুজন। রাজার চরিত্রে আছেন অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee) তিনি দুর্দান্ত অভিনেতা।

Related Articles

Back to top button