গসিপবিনোদনসিনেমা

বুড়োদের সময় শেষ! শাহরুখ পুত্র থেকে রবীনার মেয়ে বলিউড কাঁপাতে আসছে ৭ স্টারকিড

নেপোটিজম বিতর্কে সবসময়ই সরগরম থাকে বলিউড। কোনও প্রতিভা না থাকা সত্ত্বেও, শুধুমাত্র বাবা-মায়ের পরিচয়ে একের পর এক ছবিতে কাজ করছেন কিছু তারকা সন্তানেরা, অথচ ‘ট্যালেন্টড’ হয়েও কাজ পাচ্ছেন না বহু শিল্পী। কঙ্গনা রানাউতের মতো নামী তারকারা একাধিকবার এই বিষয়ে মুখ খুলেছেন। তবে যতই বিতর্ক হোক না কেন, একের পর এক স্টারকিড(Starkid) বলিউডে পা রেখে চলেছেন এবং চুটিয়ে কাজ করছেন। সেই তালিকায় নাম রয়েছে অনন্যা পাণ্ডে থেকে শুরু করে আলিয়া ভাটের মতো তারকাদের। তবে এবার পরপর বলিউডে পা রাখতে চলেছেন ৭ জন তারকা সন্তান।

আর্যমান দেওল (Aryaman Deol)- কয়েক বছর আগে বলিউড অভিনেতা ববি দেওলের সঙ্গে তাঁর পুত্র আর্যমানের একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে তারকা সন্তানের ছবি দেখে হুঁশ উড়েছিল সকলের।

Bobby Deol with Aryaman Deol

সেই ছবি দেখার পর সকলে বলছিলেন, কবে বলিউডে দেখা যাবে আর্যমানকে? তবে ববি সম্প্রতি জানিয়েছেন, তাঁর ছেলে এখন পড়াশোনা করছেন। অনুরাগীদের আশা, খুব শীঘ্রই সিনেমায় দেখা যাবে ববির ছেলেকে।

Rasha Tandon

রাশা ট্যান্ডন (Rasha Tandon)- অভিনেত্রী রবীনা ট্যান্ডনের মেয়ে রাশাকে প্রায়ই তাঁর সঙ্গে দেখা যায়। বলি সুন্দরীর সামাজিক মাধ্যমের প্রোফাইল দেখে অনুরাগীদের মত, নায়িকার থেকে কম যান না তাঁর মেয়ে। রবীনার মেয়ে কবে বলিউডে পা রাখবেন আপাতত সেই প্রশ্নই ঘুরছে অনুরাগীদের মনে।

Myra Rampal

মায়রা রামপাল (Myra Rampal)- অভিনেতা অর্জুন রামপালের দুই মেয়ে রয়েছে। কিছুদিন আগে তাঁর মেয়ে মায়রার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেই ছবি দেখে অনুরাগীদের মত, খুব শীঘ্রই মা-বাবার মতোই অভিনয় কিংবা মডেলিং করতে দেখা যাবে মায়রাকে।

Nysa Devgan

নাইসা দেবগণ (Nysa Devgan)- অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসা গত বেশ কিছুটা সময় ধরে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে গিয়েছেন। তাঁর হটনেসে ঘুম উড়েছে অনুরাগীদের। সম্প্রতি নাইসাকে একটি পার্টিতে দেখা গিয়েছিল যেখানে ওনার রূপে মুগ্ধ হয়েছিলেন সকলে। সেই ছবি দেখার পর, অনুরাগীরা বলছেন অজয়-কন্যার বলিউডে পা রাখা স্রেফ সময়ের অপেক্ষা।

Rajveer Deol

রাজবীর দেওল (Rajveer Deol)- সানি দেওলের দুই ছেলে করণ দেওল এবং রাজবীর দেওল রূপের মাধ্যমে বলিউডের যে কোনও হিরোকে টেক্কা দিতে পারেন। করণের বলিউড ডেবিউ হয়ে গিয়েছে। তবে এখনও সেভাবে নজর কাড়তে পারেনি তিনি। তবে এবার অনুরাগীরা সানির ছোট ছেলে রাজবীরের বলিউড ডেবিউর অপেক্ষা করছেন।

Yashvardhan Ahuja

যশবর্ধন আহুজা (Yashvardan Ahuja)- একটা সময় ছিল যখন গোবিন্দার অভিনয় এবং রূপে মুগ্ধ ছিলেন দর্শকরা। কিন্তু এবার তাঁর ছেলের রূপে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। তাঁকে ‘দ্বিতীয় গোবিন্দা’ বলছেন সকলে। এবার যশবর্ধনের বলিউড ডেবিউর অপেক্ষা করছেন সকলে।

Aryan Khan

আরিয়ান খান (Aryan Khan)- বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বলিউড অভিষেকের খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে এবার শোনা যাচ্ছে, লেখক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। তবে অনুরাগীরা কিন্তু ‘বাদশা পুত্র’এর অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Related Articles

Back to top button